২২শে এপ্রিল, ২০১৯ ইং | ৯ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

বিয়ানীবাজারে দুই পক্ষের সংঘর্ষে মহিলাসহ আহত ৮

https://i2.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2017/05/Beanibazar-map-3.png?resize=720%2C400

বিয়ানীবাজারের পল্লীতে জমি নিয়ে বিরোধের জের ধরে দুই প্রতিবেশীদের মধ্যে সংঘর্ষে মহিলাসহ আহত ৮জন হয়েছেন। আজ বুধবার বিকালে এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে আশংকজনক অবস্থায় ৪জনকে সিলেট প্রেরণ করা হয়েছে।

জানা যায়, উপজেলা দুবাগ ইউনিয়নের খাড়ভরা এলাকার আব্দুস সবহান ও আব্দুল আহাদ গংদের মধ্যে দীর্ঘ থেকে জমি নিয়ে বিরোধ চলে আসছে। আজ সকাল থেকে উভয় পক্ষের মধ্যে উত্তেজনা দেখা দেয়। স্থানীয়ভাবে বিষয়টি মীমাংসার করার চেষ্টা করেন জনপ্রতিনিধিসহ স্থানীয়রা। মধ্যস্থতাকারিদের আপোষ প্রস্তাব করলে এক পক্ষ ফিরিয়ে দেন। এক পর্যায়ে বিকালের দিকে বাগবিতণ্ডা ও হাতাহাতির ঘটনা থেকে উভয় পক্ষ দেশীয় অস্ত্র নিয়ে সংর্ঘষে জড়িয়ে পড়ে।
সংঘর্ষে আব্দুস সুবহান, আব্দুল আহাদ, আব্দুস সালাম, আবু বক্কর, আব্দুস সুবহানের মা, জিবান আহমহদ, শরিফ আহমদ ও আব্দুর রাজ্জাক।

আহতদের উদ্ধার করে স্থানীয়রা বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে ভর্তি করেন। গুরুতর অবস্থায় আহতদের মধ্যে ৪জনকে সিলেট ওসমানি হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অবনী শংকর কর বলেন, সংঘর্ষের ঘটনায় থানায় কোন অভিযোগ দায়ের করা হয়নি। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

সিলেট এসে পৌছেছেন সাংসদ নাহিদ

শ্রীলংকায় বোমা হামলা- সিলেটসহ দেশজুড়ে সতর্কাবস্থা

হাজী তাহির আলী ফাউন্ডেশন'র ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম অসুস্থ- দোয়া কামনা

বিদ্যুতের ভেলকিবাজিতে অতিষ্ঠ বিয়ানীবাজারবাসী

বিয়ানীবাজার পৌর মেয়রের নামে ভূয়া ফেসবুক আইডি

ইফতা বিভাগে উচ্চতর ডিগ্রী পরীক্ষা দিলেন বিয়ানীবাজারের দুই ছাত্র জমিয়ত নেতা

ঘোষণাঃ