২২শে এপ্রিল, ২০১৯ ইং | ৯ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

বিয়ানীবাজারে এক রাতে দুই জামায়াত নেতা গ্রেফতারে আতঙ্কে ঘরছাড়া নেতাকর্মীরা

https://i0.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/11/two-leader-arrest.jpg?resize=1200%2C630

বিয়ানীবাজারে এক রাতে দুই নেতা গ্রেফতারে আতঙ্কে ঘরছাড়া জামায়াত-শিবির নেতাকর্মীরা। বিয়ানীবাজার থানায় জামায়াত শিবিরের নেতাকর্মীদের বিরুদ্ধে বিভিন্ন সময়ে দায়েরকৃত মামলায় গ্রেফতারের আতংকে ঘর ছাড়া হয়ে বিভিন্ন দিকে ছুটাছুটি করছে দলটির নেতাকর্মীরা। উল্লেখ্য, গতরাতে উপজেলা জামায়াতের নায়েবে আমীর মাওলানা মুফচ্ছির আহমদ ফয়েজী ও পৌর জামায়াতের নায়েবে আমীর মাওলানা জমির হোসাইনকে বিশেষ অভিযান চালিয়ে নিজেদের বাড়ি থেকে তাদেরকে গ্রেফতার করে বিয়ানীবাজার থানা পুলিশ।

জানা যায়, এক রাতে পুলিশ পৃথক পৃথক বিশেষ অভিযান পরিচালনা করে দুই নেতাকে গ্রেফতার করায় উপজেলার জামায়াত-শিবিরের নেতাকর্মীদের মাঝে বিরাজ করছে গ্রেফতার আতঙ্ক। দলটির নেতাকর্মীরা গতরাতের পুলিশের অভিযানের খবর পাওয়ার পর থেকেই ঘুমহীন রয়েছে। প্রতিমুহূর্ত তাদেরকে তাড়া করে ফিরছে নিরাপত্তা বাহিনীর আতঙ্ক। যেকোন মুহূর্তেই গ্রেফতার হতে পারেন- এমন আতঙ্কে ছোটাছুটি করছেন নিরাপদ আশ্রয়ের খোঁজে।

নাম প্রকাশে অনিচ্ছুক এক জামায়াত নেতা জানান, পুলিশ বর্তমান সরকারের পেটুয়া বাহিনী হয়ে কাজ করছে। একটি শৃখঙলাবৃব্ধ দলের নেতাকর্মীদের বিরুদ্ধে এ ধরনের হয়রানীমূলক অভিযান কখনোই কাম্য নয়। সরকার মূলত জামায়াত-শিবিরকে নিশ্চিহ্ন করে দিতেই বর্তমান সময়ে পুলিশকে ব্যবহার করছে বলেও তিনি দাবি করেন।

এদিকে থানা পুলিশ সূত্র জানায়, বিয়ানীবাজার থানায় বিভিন্ন সময়ে দায়েরকৃত বিভিন্ন মামলায় উপজেলার হাজারো জামায়াত-শিবির নেতাকর্মীদের নাম অন্তর্ভুক্ত রয়েছে। বিয়্যানীবাজার থানা পুলিশের বিশেষ অভিযানে থানায় দায়েরকৃত সকবকটি মামলার এজাহারভুক্ত ও পলাতক আসামীদের গ্রেফতারের অভিযান অব্যাহত থাকবে বলেও জানা গেছে।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

সিলেট এসে পৌছেছেন সাংসদ নাহিদ

শ্রীলংকায় বোমা হামলা- সিলেটসহ দেশজুড়ে সতর্কাবস্থা

হাজী তাহির আলী ফাউন্ডেশন'র ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম অসুস্থ- দোয়া কামনা

বিদ্যুতের ভেলকিবাজিতে অতিষ্ঠ বিয়ানীবাজারবাসী

বিয়ানীবাজার পৌর মেয়রের নামে ভূয়া ফেসবুক আইডি

ইফতা বিভাগে উচ্চতর ডিগ্রী পরীক্ষা দিলেন বিয়ানীবাজারের দুই ছাত্র জমিয়ত নেতা

ঘোষণাঃ