১৮ই জুন, ২০১৯ ইং | ৫ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদের স্কাউটসের সর্বোচ্চ অ্যাওয়ার্ড ‘রৌপ্য ব্যাঘ্র’ লাভ

https://i1.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/11/bbn-56-1.jpg?resize=1200%2C630

স্কাউটিং সম্প্রসারণ ও উন্নয়নে অনবদ্য অবদান রাখায় শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি ও বাংলাদেশ স্কাউটস, সিলেট অঞ্চলের কমিশনার মুবিন আহমদ জায়গীরদার বাংলাদেশ স্কাউটসের সবোর্চ্চ অ্যাওয়ার্ড “রৌপ্য ব্যাঘ্র” লাভ করেছেন এবং দ্বিতীয় সর্বোচ্চ অ্যাওয়ার্ড “রৌপ্য ইলিশ” লাভ করেছেন বাংলাদেশ স্কাউটস, সিলেট অঞ্চলের আঞ্চলিক উপ-কশিনার (গবেষণা ও মূল্যায়ন) ইসমাইল আলী বাচ্চু।

৫ নভেম্বর ২০১৮ (সোমবার) কৃষিবিদ ইনস্টিটিউশন, বাংলাদেশ, ফার্মগেইট, ঢাকায় বাংলাদেশ স্কাউটসের ৪৭ তম সাধারণ সভায় প্রধান অতিথি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের মহামান্য রাষ্ট্রপতি ও চীফ স্কাউট মো. আবদুল হামিদ এর কাছ থেকে এ অ্যাওয়ার্ড গ্রহণ করবেন তারা। বাংলাদেশ স্কাউটসের ভারপ্রাপ্ত নির্বাহী পরিচালক আবু মোতালেব খান কর্তৃক স্বাক্ষরিত পত্রে এ তথ্য জানা গেছে।

সবোর্চ্চ অ্যাওয়ার্ড “রৌপ্য ব্যাঘ্র” ও দ্বিতীয় সর্বোচ্চ অ্যাওয়ার্ড “রৌপ্য ইলিশ” মঞ্জুর করায় মহামান্য রাষ্ট্রপতি ও চীফ স্কাউট এডভোকেট মো. আবদুল হামিদ, বাংলাদেশ স্কাউটসের সভাপতি এবং এসডিজি’র মুখ্য সমন্বয়ক আবুল কালাম আজাদ, ও বাংলাদেশ স্কাউটসের প্রধান জাতীয় কমিশনার এবং দুর্নীতি দমন কমিশন-দুদকের কমিশনার ড. মো. মোজাম্মেল হক খান-কে বাংলাদেশ স্কাউটস, সিলেট অঞ্চেলের পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন আঞ্চলিক সম্পাদক মো. মহিউউল (মুমিত)।

এদিকে শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ ও আঞ্চলিক কমিশনার মুবিন আহমদ জায়গীরদার সবোর্চ্চ অ্যাওয়ার্ড “রৌপ্য ব্যাঘ্র” এবং আঞ্চলিক উপ-কশিনার (গবেষণা ও মূল্যায়ন) ইসমাইল আলী বাচ্চু দ্বিতীয় সর্বোচ্চ অ্যাওয়ার্ড “রৌপ্য ইলিশ” প্রাপ্তিতে তাদেরকে অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ স্কাউটস, সিলেট অঞ্চলের সহ-সভাপতি এডভোকেট ইকবাল আহমদ চৌধুরী, বিরাজ মাধব চক্রবর্ত্তী মানস, আঞ্চলিক কোষাধ্যক্ষ স.ব.ম দানিয়াল, আঞ্চলিক উপ-কশিনার (প্রশিক্ষণ) বদরুন নাহার, আঞ্চলিক উপ-কশিনার (প্রোগ্রাম) ডা. মো. সিরাজুল ইসলাম, আঞ্চলিক উপ-কশিনার (সংগঠন) অধ্যক্ষ মো. মাজেদ আহমদ, আঞ্চলিক উপ-কশিনার (সমাজ উন্নয়ন) মোহাম্মদ আমীর আজম চৌধুরী, আঞ্চলিক উপ-কশিনার (এডাল্ট রিসোর্স) ফররুখ আহমদ তালুকদার, আঞ্চলিক উপ-কমিশনার (গার্ল ইন স্কাউটিং) বিলকিস আক্তার, আঞ্চলিক উপ-কমিশনার (স্পেশাল ইভেন্টস), প্রমথ সরকার, আঞ্চলিক উপ-কমিশনার (উন্নয়ন) প্রকৌশলী ফয়জুল আক্তার চৌধুরী, সিলেট জেলা স্কাউটসের কমিশনার মো. ময়ূব আলী, সম্পাদক মো. এমদাদুল হক সিদ্দিকী, সুনামগঞ্জ জেলা কমিশনার ফয়েজুর রহমান, সম্পাদক মো. তাহির আলী তালুকদার, মৌলভীবাজার সম্পাদক আব্দুল ওয়াহিদ, হবিগঞ্জ জেলা কমিশনার কাজী মো. কামাল উদ্দিন, সম্পাদক জাহাঙ্গীর আলম চৌধুরী, সিলেট মেট্রোপলিটন স্কাউটসের কমিশনার সৈয়দ এনায়েত হোসেন, সম্পাদক মো. ওয়াহিদুল হক, আঞ্চলিক কার্যালয়ের অফিস সুপার অজয় কুমার দে, বাংলাদেশ স্কাউটসের মুখপত্র অগ্রদূতের সিলেট প্রতিনিধি খন্দকার মো. শাহনুর হোসেন প্রমুখসহ বিভিন্ন উপজেলা ও উপজেলা স্কাউটস নেতৃবৃন্দ।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

বড়লেখায় ভোক্তা অধিকার আইনে ৪ প্রতিষ্ঠানকে জরিমানা

বিয়ানীবাজার স্বাস্থ্য কমপ্লেক্সে উপজেলা অবহিতকরণ ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত

বিয়ানীবাজারে ইভটিজিংয়ের অপরাধে বখাটের কারাদণ্ড

যুক্তরাষ্ট্রে ফিরে গেলেন এবি মিডিয়া গ্রুপের পরিচালক আজিমুর রহমান বুরহান

বিয়ানীবাজারে দৈনিক যুগান্তর পত্রিকার স্বজন সমাবেশ এর ‘স্বজন আড্ডা’ অনুষ্ঠিত

সিলেট চেম্বারের নির্বাচন পরিচালনায় বোর্ড গঠন

ঘোষণাঃ