২০শে জানুয়ারি, ২০১৯ ইং | ৭ই মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ

সিলেট স্টেডিয়ামে খেলা বন্ধ করে দেয়া হতে পারে!

https://i2.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/11/zebra-fan.jpg?resize=1200%2C630

সিলেট স্টেডিয়ামে বাংলাদেশ জিম্বাবুয়ের চলতি টেস্ট সিরিজের খেলা দেখতে আসা দর্শকদের উশৃঙ্খল আচরনের কারনে সিলেট স্টেডিয়ামে খেলা বন্ধ করে দেয়া হতে পারে।

আজ ৫ নভেম্বর ম্যাচ চলাকালীন সময়ে হঠাৎ একজন দর্শক মাঠের ভিতর প্রবেশ করায় নিরাপত্তার ঝুকির কারন দিখিয়ে ম্যাচ রেফারীর বরাত দিয়ে ভেন্যু ম্যানেজার জয়দ্বীপ দাস সূজক এই ঘোষনা দেন।এ নিয়ে চলতি সিরিজের দুই দিন ঘটলো এমন ঘটনা।

ম্যাচ দেখতে আসা দর্শকদের জ্ঞাতার্থে স্টেডিয়মের মাইকে ঘোষনা করে বলা হয় গ্যালারি থেকে মাঠে প্রবেশ করা আইনত দন্ডনীয় অপরাধ। এমন কর্মকান্ড আর যদি করা হয় তাহলে আইসিসির ম্যাচ রেফারি খেলা বন্ধ করে দিতে পারেন।

এ দিকে আজও মাঠে প্রবেশ করেছেন একজন দর্শক এ নিয়ে মুশফিকের সঙ্গে এমন ঘটনা ঘটেছে দুইবার। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অভিষেক টেস্টে মাঠে মুশফিকের এক ক্ষুদে ভক্ত মাঠে ঢুকে মুশফিককে জড়িয়ে ধরেছিল। ১০/১২ বছর বয়সের এই ভক্ত নিরাপত্তা ভেদ করে গ্যালারির গ্রিল টপকে মাঠে ঢুকে পড়ে। এমন ঘটনা আজ আবারো ঘটল। ঘটনাটি ঘটে আজ সোমবার (০৫ নভেম্বর) টেস্ট ম্যাচের তৃতীয় দিনে তাইজুলের দশম উইকেট লাভের পর।

কল্লোল দেবনাথ নামের এক দর্শক আজ লোহার প্রাচীর ডিঙিয়ে মাঠের সীমানায় প্রবেশ করে দৌড়ে গিয়ে মুশফিকুর রহিমকে জড়িয়ে ধরেন। সে ২১ শাহ পরান এলাকার বিএস দেবনাথের ছেলে ও সিলেট ক্যান্টনমেন্ট স্কুলের দশম শ্রেনীর ছাত্র।

এদিকে এ প্রসঙ্গে স্টেডিয়ামের নিরাপত্তা ইনচার্জ নগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (এডিসি) জাবেদুর রহমান বলেন, ‘স্টেডিয়ামের অভ্যন্তরে নির্দিষ্ট দূরত্বে পুলিশ কর্তব্যরত ছিল। কিন্তু পুলিশের কর্তব্যস্থলের দূরত্বের মাঝামাঝি স্থান দিয়ে তরুণটি প্রবেশ করেন।

আইসিসি’র আইন লঙ্ঘন করায় তার বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হতে পারে বলেও জানিয়েছেন তিনি।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

সিলেটে আলোচনায় তিন চৌধুরী।। সুবিধাবাদীরা মুহিত ছেড়ে মোমেনের পাশে

অবশেষে বিমানবন্দরে বিদায় বেলা সকলকেই কাছে পেলেন মুহিত!

সিলেটে এসে রানের খরা কাটালেন সাকিব-তামিম-সাব্বিররা

আলো ছড়িয়ে যাচ্ছে গোলাপগঞ্জের ‘আলোর ফেরিওয়ালা’

সংরক্ষিত মহিলা আসনে মনোনয়ন সংগ্রহ করলেন বড়লেখার ফারহানা

উৎসবমুখর পরিবেশে বাংলাদেশ প্রেসক্লাব ইউএই'র বর্ণিল অভিষেক

ঘোষণাঃ