১০ই ডিসেম্বর, ২০১৮ ইং | ২৭শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

বিয়ানীবাজারের ১০ ইউনিয়ন আওয়ামী লীগের আস্থা শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদে

https://i1.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/10/nahid-new.jpg?resize=1200%2C630

বিয়ানীবাজার উপজেলার ১০ ইউনিয়ন আওয়ামী লীগের দায়িত্বশীলরা শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদের উপর আস্থা রেখেছেন।এক যৌথ বিবৃতিতে সভাপতি ও সাধারণ সম্পাদকগণ জানান  সিলেট-০৬ (বিয়ানীবাজার-গোলাপগঞ্জ) আসনে নৌকার প্রার্থী হিসাবে শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ তাদের পছন্দের প্রার্থী। একই সাথে আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে দুই উপজেলার উন্নয়নের রূপকার জননেতা নুরুল ইসলাম নাহিদকে নৌকা প্রতীকে নির্বাচনের সুযোগ দেয়ার দাবি জানান।

গতকাল শুক্রবার এক যৌথ বিবৃতি ১০ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ গত ৯ বছরের উন্নয়নের বিবরণ তুলে ধরে জানান, বিয়ানীবাজার ও গোলাপগঞ্জ উপজেলাবাসীর জীবনমানের উন্নয়ন ও সমৃদ্ধ জনপদ গঠনে নিরলসভাবে কাজ করেছেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি। সাধারণ মানুষের এ নেতার বিরুদ্ধাচারণ করে কথিপয় স্বার্থনেস্বীরা আওয়ামী লীগের নাম দিয়ে বিভিন্ন অপপ্রচার চালাচ্ছে। এসব অপপ্রচারে বিভ্রান্ত না হয়ে সবাইকে একযুগে নৌকার বিজয় নিশ্চিত করতে তারা আহবান জানান। একই সাথে শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদের উপর তৃণমূল আওয়ামী লীগের আস্থার বিষয়টি উপস্থাপন করেন।

এদিকে বিয়ানীবাজার উপজেলা সভাকক্ষে ১০ ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বৈঠক করেন। বৈঠকে তারা শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদের পক্ষে থেকে উপজেলার উন্নয়ন ও অগ্রযাত্রা তরান্বিত করতে একমত পোষণ করেন। সভায় অংশগ্রহণকারি কুড়ারবাজার ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খালেদ আহমদ বলেন, শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদের কোন বিকল্প নেই। আমরা তাঁর সাথে আছি এবং আগামীতে তাঁর সাথে কাজ করার সিদ্ধান্ত নিয়েছি।

সভায় অংশ নেন ও বিবৃতিতে স্বাক্ষর করেন আলীনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম জায়গীরদার ও সাধারণ সম্পাদক এম. মনিরুজ্জামান মনির, চারখাই ইউনিয়ন আ’লীগের (সভাপতি প্রয়াত) সাধারণ সম্পাদক মো. ইকবাল হোসেন, দুবাগ ইউনিয়ন আ’লীগের সভাপতি মো. ফজলুর রহমান ও সাধারণ সম্পাদক মো. তাওফিক মাহমুদ চৌধুরী, শেওলা ইউনিয়ন আ’লীগের সভাপতি মো. ফখরুল ইসলাম চৌধুরী ও সাধারণ সম্পাদক মো. তারেক হোসেন চৌধুরী, কুড়ারবাজার ইউনিয়ন আ’লীগের সভাপতি হাজি আব্দুল কাইয়ুম ও সাধারণ সম্পাদক মো. খালেদ আহমদ, মাথিউরা ইউনিয়ন আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল মতিন ও সাধারণ সম্পাদক মো. আব্দুর রশীদ, তিলপাড়া ইউনিয়ন আ’লীগের সভাপতি মো. নুরুল আমিন ও সাধারণ সম্পাদক মো. জয়নাল উদ্দিন, মোল্লাপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি মো. বদরুল হোসেন ও সাধারণ সম্পাদক মো. আব্দুল গফুর জবলু, মুড়িয়া ইউনিয়ন আ’লীগের সভাপতি নাজিম উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক শিহাব উদ্দিন সাব, লাউতা ইউনিয়ন আ’লীগের আহ্বায়ক মো. জালাল উদ্দিন ও যুগ্ম আহ্বায়ক মো. কমর উদ্দিন।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

নির্বাচনী প্রচারণায় সুইজারল্যান্ড আ.লীগ

বিয়ানীবাজার নিউজ২৪’র বার্তা সম্পাদক-যুগান্তর প্রতিনিধি অসুস্থ স্বপনের শয্যা পাশে সাংবাদিক নেতৃবৃন্দ

গোলাপগঞ্জে নৌকার সমর্থনে শিক্ষার্থী সংলাপ

'আমার নেতাকর্মীদের ধরে নিয়ে যাচ্ছে পুলিশ'- সংবাদ সম্মেলনে বিএনপি-ঐক্যফ্রন্টের প্রার্থী

সিলেটে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ ওয়ানডে ম্যাচ।। মঙ্গলবার রাত থেকে মিলবে টিকেট

বিয়ানীবাজার ক্রিকেট লীগ- ঈগলস ক্লাব খাসাড়ীপাড়াকে হারালো ঘুঙ্গাদিয়া স্পোর্টিং ক্লাব

ঘোষণাঃ