২৪শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং | ১২ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ

যুক্তরাষ্ট্রে হৃদরোগে আক্রান্ত হয়ে বিয়ানীবাজারের যুবকের মৃত্যু

https://i0.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/11/johirul.jpg?resize=1200%2C630

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে শহরে বসবাসরত মোঃ জহিরুল ইসলাম খান (৩২) নামের বিয়ানীবাজারের এক যুবক  রবিবার সকালে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন (ইন্নালিল্লাহি…রাজিউন)। সে বিয়ানীবাজার পৌরসভার নয়াগ্রাম (শুভা টিল্লা) এলাকার যুক্তরাষ্ট্র প্রবাসী মোঃ ফখরুল ইসলাম খানের বড় ছেলে এবং উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক যুক্তরাজ্য প্রবাসী আমিনুল ইসলামের ভাগনা।

জানা যায়, সকালে ঘুম থেকে উঠার পর বাথরুমে গিয়ে অজ্ঞান হয়ে পড়েন জহিরুল। পরে তাকে হাসপাতালে নেয়া হলে সেখানেও তাঁর জ্ঞান না ফেরায় কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। চিকিৎসকরা জানান, হার্ট আট্যাকের কারণে তাঁর মৃত্যু হয়েছে। যুবক জহিরুল ইসলাম খান গত আগস্টে দেশে বেড়াতে আসেন। এ সময় পারিবারিক আয়োজনে তিনি বিয়েও করেছিলেন। মাত্র কয়েক দিনের সংসার জীবন ফেলে তিনি চলে যান কর্মস্থল যুক্তরাষ্ট্রে। আগামী বছরের শুরুতেই তাঁর দেশে আসার কথা ছিল।

এদিকে, মোঃ জহিরুল ইসলাম খান’র অকাল মৃত্যুতে তাঁর স্বজনরাসহ পৌরসভার নয়াগ্রাম এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। এছাড়াও তাঁর এ অকাল মৃত্যুতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও বইছে শোক। শুভাকাংখীরা তাঁর আত্মার মাগফেরাত ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছেন। এবি মিডিয়া গ্রুপের এমডি ফখরুল ইসলাম দেলোয়ার ও পরিচালক হাজী শামসুল ইসলামের আত্মীয় জহিরুল ইসলাম। তরুণ এ যুবকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। তাঁরা মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

বৈরাগীবাজারে সোনালী অতীত প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

বড়লেখায় পুলিশের হাতে আন্ত:জেলা চোরচক্রের ৮ সদস্য গ্রেফতার

ওসমানীনগরে লাখ টাকার ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করলেন মাহি উদ্দিন সেলিম

বিয়ানীবাজারের দেউলগ্রাম মহাপ্রভুর আখড়ায় লীলা সংকীর্ত্তন রবিবার

আগামী ৬ মে থেকে শুরু হচ্ছে মাহে রামাদ্বান

শুদ্ধসুরে জাতীয় সঙ্গীত- জেলার সেরা বিয়ানীবাজারের খলিল চৌধুরী আদর্শ বিদ্যানিকেতন

ঘোষণাঃ