১২ই ডিসেম্বর, ২০১৮ ইং | ২৯শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

যুক্তরাষ্ট্রে হৃদরোগে আক্রান্ত হয়ে বিয়ানীবাজারের যুবকের মৃত্যু

https://i0.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/11/johirul.jpg?resize=1200%2C630

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে শহরে বসবাসরত মোঃ জহিরুল ইসলাম খান (৩২) নামের বিয়ানীবাজারের এক যুবক  রবিবার সকালে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন (ইন্নালিল্লাহি…রাজিউন)। সে বিয়ানীবাজার পৌরসভার নয়াগ্রাম (শুভা টিল্লা) এলাকার যুক্তরাষ্ট্র প্রবাসী মোঃ ফখরুল ইসলাম খানের বড় ছেলে এবং উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক যুক্তরাজ্য প্রবাসী আমিনুল ইসলামের ভাগনা।

জানা যায়, সকালে ঘুম থেকে উঠার পর বাথরুমে গিয়ে অজ্ঞান হয়ে পড়েন জহিরুল। পরে তাকে হাসপাতালে নেয়া হলে সেখানেও তাঁর জ্ঞান না ফেরায় কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। চিকিৎসকরা জানান, হার্ট আট্যাকের কারণে তাঁর মৃত্যু হয়েছে। যুবক জহিরুল ইসলাম খান গত আগস্টে দেশে বেড়াতে আসেন। এ সময় পারিবারিক আয়োজনে তিনি বিয়েও করেছিলেন। মাত্র কয়েক দিনের সংসার জীবন ফেলে তিনি চলে যান কর্মস্থল যুক্তরাষ্ট্রে। আগামী বছরের শুরুতেই তাঁর দেশে আসার কথা ছিল।

এদিকে, মোঃ জহিরুল ইসলাম খান’র অকাল মৃত্যুতে তাঁর স্বজনরাসহ পৌরসভার নয়াগ্রাম এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। এছাড়াও তাঁর এ অকাল মৃত্যুতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও বইছে শোক। শুভাকাংখীরা তাঁর আত্মার মাগফেরাত ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছেন। এবি মিডিয়া গ্রুপের এমডি ফখরুল ইসলাম দেলোয়ার ও পরিচালক হাজী শামসুল ইসলামের আত্মীয় জহিরুল ইসলাম। তরুণ এ যুবকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। তাঁরা মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

বিয়ানীবাজারে নৌকা প্রতীকের বিরামহীন প্রচারণায় নাহিদ

জকিগঞ্জে ১২ দিন ধরে নিখোঁজ বৃদ্ধ, অবশেষে হাওর থেকে লাশ উদ্ধার

বিয়ানীবাজারে ইউপি চেয়ারম্যান গ্রেফতার- নিন্দা ও নিঃশর্ত মুক্তির দাবি ঐক্যফ্রন্ট প্রার্থী ফয়সল'র

বিয়ানীবাজারের সারপার বাজারে নৌকা প্রতীকের নির্বাচনী কার্যালয় উদ্বোধন

বিয়ানীবাজার মুক্তিযোদ্ধা ড. খসরুজ্জামান চৌধুরী পাঠাগার উদ্বোধন কাল

জকিগঞ্জে ফুলতলী'র কবর জিয়ারতের মাধ্যমে গনসংযোগ শুরু করলেন জাপা'র প্রার্থী সেলিম

ঘোষণাঃ