১৩ই ডিসেম্বর, ২০১৮ ইং | ২৯শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

বিয়ে করলেন বলিউডের দুই তারকা রণবীর সিং-দীপিকা

https://i2.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/11/dipika-sing.jpg?resize=1200%2C630

‘গোলিও কা রাসলীলা রাম-লীলা’ ছবি মুক্তির পাঁচ বছর পূর্তিতে বিয়ে করলেন বলিউডের দুই তারকা রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। বুধবার (১৪ নভেম্বর) আল্পস পর্বতমালার পাদদেশে ইতালির লোম্বার্ডি শহরের নয়নাভিরাম লেক কোমোতে কঙ্কানি রীতিতে তাদের চার হাত এক করে দিয়েছে দুই পরিবার। তখন পাঠ করা হয় পবিত্র মন্ত্র। ছবির মতো দেখতে ৮০০ বছরের পুরনো ত্রয়োদশ শতকের প্রাসাদ ভিলা দেল বালবিয়ানেলোতে বিয়ের আয়োজনে অতিথি ছিলেন ৩০-৪০ জন।

বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করতে মণ্ডপ সাজানো হয় সাদা ফুলে। ভেন্যু সাজানোর জন্য ইতালির ফ্লোরেন্স থেকে এসেছেন ১২ জন। চিরকাল একসঙ্গে থাকার প্রতিজ্ঞা করার পর বর-কনে অতিথিদের নিয়ে অংশ নেন মধ্যাহ্নভোজে। মেন্যুতে ছিল দক্ষিণ ভারতীয় খাবার। যেমন ভাত ও দোসা। সুইজারল্যান্ড থেকে আনা শেফ রান্না করেছেন বিয়ের কেক ও সুস্বাদু মিষ্টান্ন খাবার।

অনুপ্রবেশকারী ও পাপারাজ্জিদের ঠেকাতে ভিলা দেল বালবিয়ানেলোতে ছিল কড়া নিরাপত্তা। অতিথিরা কোনও ছবি তুলতে পারেননি। ইঞ্জিনচালিত নৌকায় চড়ে নিরাপত্তা কর্মীরা টহল দিয়েছেন চারপাশে।

বিয়ের সবকিছুতে গোপনীয়তা বজায় রেখেছেন দীপবীর। তাই মেহেদি, সংগীত ও মণ্ডপের কোনও ছবি অনলাইনে প্রকাশ হয়নি। বৃহস্পতিবার (১৫ নভেম্বর) রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন আরেকবার বিয়ে করবেন। এবারের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে সিন্ধি রীতিতে। এর আগে গত ১২ নভেম্বর তাদের বাগদান অনুষ্ঠান হয়। এরপর সংগীত ও মেহেদির আয়োজন ছিল দুটি ভিন্ন ভেন্যুতে। রণবীর ছিলেন জাঁকজমকপূর্ণ কাস্তা ডিভা রিসোর্টে। আর দীপিকা খোশমেজাজে ছিলেন লেক কোমো থেকে পাঁচ কিলোমিটার দূরে মুগ্ধকর ভিলা দেস্তেতে। এ দুটি অনুষ্ঠানে গান গেয়েছেন গায়িকা শুভা মুদগাল ও হর্ষদ্বীপ কৌর। সংগীতানুষ্ঠানে তোলা ছবি ইনস্টাগ্রামে শেয়ার দিয়েছিলেন হর্ষদ্বীপ। পরে অবশ্য তা সরিয়ে নেন তিনি।

বিশ্বনেতাদের বৈঠকে যেমন নিরাপত্তা ব্যবস্থা থাকে, দীপবীরের বিয়ের দুটি ভেন্যুতেও তা রাখা হয়েছে। কাস্তা ডিভা রিসোর্টে সব অতিথি ও দর্শনার্থীর কবজিতে বিশেষ ব্যান্ড দেখাতে হয়েছে। নিরাপত্তাকর্মীরা মোবাইল ফোনের ক্যামেরা যেন না চালানো হয় সেদিকে সজাগ দৃষ্টি রাখেন। ইলেক্ট্রনিক নিমন্ত্রণপত্রে একটি কিউআর কোড যুক্ত রয়েছে। ভেন্যুতে সেটি স্ক্যান করা হয়।

জানা গেছে, ইতালি থেকে ভারতে ফিরে আগামী ২১ নভেম্বর বেঙ্গালুরুতে আত্মীয়স্বজন ও বন্ধুদের জন্য পার্টি দেবেন ৩৩ বছর বয়সী রণবীর ও ৩২ বছরের দীপিকা। এরপর ২৮ নভেম্বর মুম্বাইয়ে হবে জমকালো বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান। এর আগে ২ নভেম্বর ভারতের বেঙ্গালুরুতে দীপিকার বাড়িতে ঐতিহ্যবাহী নন্দী পূজার আয়োজন করা হয়। হবু বর-কনের জন্য দীপিকার মা উজ্জ্বলা পাড়ুকোন নিজেদের ঐতিহ্য মেনে এই পূজা দেন।

গত ২১ অক্টোবর বিয়ের তারিখ ঘোষণা করেন দীপবীর। ইনস্টাগ্রামে পোস্ট করা একটি কার্ডে তারা লিখেছেন, ‘পরিবারের আশীর্বাদ নিয়ে খুব আনন্দের সঙ্গে আমরা জানাচ্ছি, ২০১৮ সালের ১৪ ও ১৫ নভেম্বর আমাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। বছরের পর বছর আমাদের ভালোবাসা বিলিয়ে দেওয়ার জন্য ধন্যবাদ জানাই সবাইকে। একইসঙ্গে সবার আশীর্বাদ চাই। আমরা ভালোবাসা, বিশ্বস্ততা, বন্ধুত্বপূর্ণ মনোভাব নিয়ে চিরকাল একসঙ্গে থাকার জন্য নতুন অধ্যায় শুরু করছি।’

সঞ্জয়লীলা বানসালির ‘গোলিও কা রাসলীলা রাম-লীলা’র পর ‘বাজিরাও মাস্তানি’ ও ‘পদ্মাবত’ ছবিতে অভিনয় করেন এই নবদম্পতি। এছাড়া দীপিকার ‘ফাইন্ডিং ফ্যানি’ ছবিতে অতিথি চরিত্রে ছিলেন রণবীর।

গত বছরের ডিসেম্বরে অভিনেত্রী আনুশকা শর্মা ও ক্রিকেটার বিরাট কোহলি ইতালির ফ্লোরেন্সে বিয়ে করেন। ইউরোপের এই রোমান্টিক দেশে এবার গাঁটছড়া বাঁধলেন রণবীর ও দীপিকা। ২০১৮ সালে বলিউডের আরেক আলোচিত বিয়ে হবে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

বিয়ানীবাজারে নৌকা প্রতীকের বিরামহীন প্রচারণায় নাহিদ

জকিগঞ্জে ১২ দিন ধরে নিখোঁজ বৃদ্ধ, অবশেষে হাওর থেকে লাশ উদ্ধার

বিয়ানীবাজারে ইউপি চেয়ারম্যান গ্রেফতার- নিন্দা ও নিঃশর্ত মুক্তির দাবি ঐক্যফ্রন্ট প্রার্থী ফয়সল'র

বিয়ানীবাজারের সারপার বাজারে নৌকা প্রতীকের নির্বাচনী কার্যালয় উদ্বোধন

বিয়ানীবাজার মুক্তিযোদ্ধা ড. খসরুজ্জামান চৌধুরী পাঠাগার উদ্বোধন কাল

জকিগঞ্জে ফুলতলী'র কবর জিয়ারতের মাধ্যমে গনসংযোগ শুরু করলেন জাপা'র প্রার্থী সেলিম

ঘোষণাঃ