১৪ই নভেম্বর, ২০১৮ ইং | ৩০শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

বিয়ানীবাজারের নালবহর উচ্চ বিদ্যালয়ের সদ্য বিদায়ী প্রধান শিক্ষক মঞ্জুরুল হককে সংবর্ধনা

https://i0.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/11/monjurul-hoq.jpg?resize=1200%2C630

বিয়ানীবাজারের নালবহর উচ্চ বিদ্যালয়ের সদ্য বিদায়ী সাবেক প্রধান শিক্ষক মোঃ মঞ্জুরুল হক’র বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার (৩রা নভেম্বর) বেলা আড়াইটায় বিদ্যালয় প্রাঙ্গনে এ বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়। প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীদের উদ্যোগে আয়োজিত এ অনুষ্ঠানে বিদ্যালয়ের প্রতিষ্ঠালগ্ন থেকে এখন পর্যন্ত সকল ব্যাচের হাজারেরও অধিক প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থী অংশগ্রহণ করেন।

বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি শাহাব উদ্দিন মৌলা’র সভাপতিত্বে বিদায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিয়ানীবাজার উপজেলার মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ মজিবুর রহমান। অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি ছিলেন সদ্য বিদায়ী প্রধান শিক্ষক মোঃ মঞ্জুরুল হক। সদ্য বিদায়ী প্রধান শিক্ষক মঞ্জুরুল হক’র বক্তব্য প্রদান কালে এক আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়।

বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী সাহেদ আহমদ’র পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিয়ানীবাজার পঞ্চখন্ড হরগোবিন্দ সরকারি উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক ও শিক্ষাবিদ আলী আহমদ , বিয়ানীবাজার উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাবেক সভাপতি মজির উদ্দিন আনসার, বর্তমান সভাপতি জালাল উদ্দিন, সাধারণ সম্পাদক খালেদ আহমদ, মাথিউরা দ্বি পাক্ষিক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রদীপ রঞ্জন দাস, বিয়ানীবাজার বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জিয়া উদ্দিন, দাসউরা দ্বি-পাক্ষিক উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক মিছবাহ উদ্দিন, বিয়ানীবাজার উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাবেক সভাপতি বুরহান উদ্দিন সুফী।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন রাখেন বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী আশরাফ হোসাইন এবং বিদায়ী শিক্ষকের উদ্দেশ্যে মানপত্র পাঠ করেন বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী মনোয়ারা বেগম। এছাড়াও শিক্ষার্থীদের মধ্যে শুভেচ্ছা বক্তব্য রাখেন প্রাক্তন শিক্ষার্থী আব্দুল কাদির, রেজাউল করিম রেজা, কলসুমা বেগম, ফারহান আহমদ,  ইকবাল হোসেন, মাছুমা সিদ্দিকা ও দশ্ম শ্রেণীর শিক্ষার্থী নাইম উদ্দিন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্য আব্দুল মান্নান, হাবিবুর রহমান, ইউপি সদস্য হেলাল উদ্দিন, মাথিউরা বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক মুজিবুল ইসলাম, স্থানীয় মুরব্বী মনজীর আলী বুলন, আছাল উদ্দিন, আপ্তাব আলী, কমর উদ্দিন, ইউপি সদস্য জাহেদ হোসেন, যুবলীগ নেতা বাবুল আহমদ, সফর উদ্দিন এবং বিদ্যালয়ের শিক্ষকদের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ইয়াকুব আলী, সহকারি শিক্ষক জামাল উদ্দিন, আবু মুসা, আরিফুল ইসলাম, আবুল হোসেন, পারভীন আক্তার, হাবিবুর রহমান, আফসানা বুলবুল টিউলিপ, নূরে আলম, জুনায়েদ আহমদসহ প্রমুখ।

এসময় বিদায়ী সাবেক প্রধান শিক্ষক মঞ্জুরুল হককে ফুল দিয়ে শুভেচ্ছা জ্ঞাপন করেন শিক্ষক এবং সাবেক ও বর্তমান ছাত্র-ছাত্রীবৃন্দ। পরে বিদ্যালয় পরিচালনা পর্ষদ, শিক্ষকমন্ডলী এবং বিভিন্ন ব্যাচের ছাত্র-ছাত্রীদের পক্ষ থেকে সম্মাননা স্মারক ও উপহার সামগ্রী প্রদান করা হয়।

এদিকে, এ অনুষ্ঠানে বিদ্যালয়ের প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীদের পক্ষ থেকে সাবেক তিন শিক্ষক গোলাম কিবরিয়া , আবু তাহের তুহিন ও কামরুল ইসলামকে ফুলেল শুভেচ্ছাসহ সম্মাননা স্মারক প্রদান করা হয়।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

কুশিয়ারা নদীতে ধরা পড়েছে ৪ মন ওজনের বাঘা আইড়

আওয়ামী লীগ নেতা আতাউর রহমান চুনু'র ইন্তেকাল।। শিক্ষামন্ত্রী'র শোক

২০১৮ সালের পিএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা দিল ঘুঙ্গাদিয়া একাডেমি

গোলাপগঞ্জে সড়ক দূর্ঘটনায় আহত হাসান'র অবস্থা আশংকাজনক

বিয়ানীবাজারে ফাঁদ পেতে মেছোবাঘ আটক

সিলেট-০৬ আসনে জাপা'র দলীয় মনোনয়নপত্র জমা দিয়েছে আতাউর রহমান

ঘোষণাঃ