১৪ই নভেম্বর, ২০১৮ ইং | ৩০শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

পরিবর্তনের হাওয়া বইছে সর্বত্র- বিয়ানীবাজারে হুইপ সেলিম উদ্দিন এমপি

https://i2.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/11/mp-charkhai.jpg?resize=1200%2C630

জাতীয় সংসদের বিরোধীদলীয় হুইপ সিলেট-৫ (জকিগঞ্জ-কানাইঘাট) আসনের সংসদ সদস্য জাতীয় পার্টির চেয়ারম্যানের আন্তর্জাতিক বিষয়ক উপদেষ্টা আলহাজ্ব সেলিম উদ্দিন এমপি বলেন, জাতীয় পার্টির শাসনামল ছিল একটি স্বর্ণযুগ। উপজেলা পদ্ধতি বাস্তবায়ন করে আইনের সেবা জনগনের দুরগোড়ায় নিয়ে এসেছিলেন, জাতসিংঘের শান্তি রক্ষা মিশনে সৈন্য প্রেরণ ছিল একটি ঐতিহাসিক সিদ্ধান্ত যার কারনে আজ বাংলাদেশ কোটি কোটি টাকা রেমিটেন্স আয় করছে। সেই স্বর্ণযুগের কথা দেশের জনগণ আজও ভুলতে পারেনি। জনগণ আবারোও জাতীয় পার্টিকে ক্ষমতায় দেখতে চায়।

তিনি আরোও বলেন, ২০০৮ সালে আমি মহাজোটের প্রার্থী ছিলাম কিন্তু শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ কথা দিয়েছিলেন এটি তার শেষ নির্বাচন তাকে বিশ্বাস করে আমি মনোনয়ন প্রত্যাহার করি। আমি আমার কথা রেখে ছিলাম কিন্তু নুরুল ইসলাম নাহিদ কথা রাখেননি। ২০১৪ সালে দশম জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৫ (জকিগঞ্জ-কানাইঘাট) এবং সিলেট-৬ (বিয়ানীবাজার-গোলাপগঞ্জ) এ দুটি আসন থেকে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী হিসেবে মনোনয়ন লাভ করি। তবে রাজনৈতিক সমীকরনে সিলেট-৬ আসনে আবারোও মনোনয়ন প্রত্যাহারের মাধ্যমে নুরুল ইসলাম নাহিদ এমপি নির্বাচিত হন। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৬ আসন জাতীয় পার্টি পুণরুদ্ধার করতে চায়।

এসময় তিনি আরোও বলেন, নির্বাচনের মাধ্যমে সরকার পরিবর্তন হয়। পরিবর্তনের হাওয়া বইছে সর্বত্র এরই ধারবাহিকতায় বিয়ানীবাজার-গোলাপগঞ্জে পরিবর্তনের হাওয়া বইছে। বিয়ানীবাজার ও গোলাপগঞ্জ যেখানে যাই দলমত নির্বিশেষে সবাই সিলেট-৬ আসনের নির্বাচনের জন্য দাবী জানান। জোট-মহাজোট, আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ সবাই আগামী নির্বাচনে সিলেট-৬ আসনে আমাকে মহাজোটের প্রার্থী হিসেবে চায়।

আজ শুক্রবার বিকাল ৪ ঘটিকায় বিয়ানীবাজারের চারখাই ইউনিয়ন জাতীয় পার্টি, জাতীয় যুব সংহতি ও অঙ্গ সহযোগী সংগঠনের উদ্দ্যোগে চারখাই বাজারে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সভায় জেলা, উপজেলা, ইউনিয়ন জাতীয় পার্টির নেতৃবৃন্দ বলেন, সিলেট-৬ (বিয়ানীবাজার গোলাপগঞ্জ) আসনটি জাতীয় পার্টির আসন। জোট-মহাজোট যাই হোক সিলেট-৬ আসনে সেলিম উদ্দিনকে লাঙ্গলের প্রার্থী চাই। তারা বলেন, আগামী নির্বাচনে জাতীয় পার্টির মনোনিত প্রার্থী সেলিম উদ্দিনকে নির্বাচনের মাধ্যমে বিজয়ী করে জাতীয় পার্টির আসনটি পুণরুদ্ধার করেত চাই।

চারখাই ইউনিয়ন জাতীয় পার্টির আব্দুল আহাদ চৌধুরীর সভাপতিত্বে ও বিয়ানী বাজার উপজেলা জাতীয় যুব সংহতির আহ্বায়ক মুহবুর রহমান খান মুকিতের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি বাহার খন্দকার, মোহাম্মদ মজির উদ্দিন চাকলাদার, আব্দুস শহীদ লশকর বশীর, সিলেট মহানগর জাতীয় যুব সংহতির সাধারন সম্পাদক মাহমুদুর রহমান মাহমুদ, সিলেট জেলা শ্রমিক পার্টির সহ-সভাপতি বাবুল আহমদ, বিয়ানীবাজার উপজেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক হাজী সফর উদ্দিন, সহ-সাধারন সম্পাদক আবআছ আহমদ, চারখাই ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি মুমিনুল হক চৌধুরী মামুন, মাখন উদ্দিন, হাজী ফারুক আহমদ, বদরুল ইসলাম, আলীনগর ইউনিয়ন জাতীয় পার্টির সহ-সভাপতি আতাউর রহমান, বিয়ানীবাজার উপজেলা জাতীয় যুবসংহতির যুগ্ম-আহ্বায়ক ময়নুল ইসলাম, সায়নুল আহমদ, কালাম খান, তিলপাড়া ইউনিয়ন জাতীয় পার্টির আহ্বায়ক আমান উদ্দিন, যুগ্ম-আহ্বায়ক কামরুল ইসলাম প্রমুখ।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

আওয়ামী লীগ নেতা আতাউর রহমান চুনু'র ইন্তেকাল।। শিক্ষামন্ত্রী'র শোক

২০১৮ সালের পিএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা দিল ঘুঙ্গাদিয়া একাডেমি

গোলাপগঞ্জে সড়ক দূর্ঘটনায় আহত হাসান'র অবস্থা আশংকাজনক

বিয়ানীবাজারে ফাঁদ পেতে মেছোবাঘ আটক

সিলেট-০৬ আসনে জাপা'র দলীয় মনোনয়নপত্র জমা দিয়েছে আতাউর রহমান

গোলাপগঞ্জে কলেজ ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

ঘোষণাঃ