১৪ই নভেম্বর, ২০১৮ ইং | ৩০শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

সরকার গঠনের দ্বারপ্রান্তে জাতীয় পার্টি- আছিরগঞ্জে হুইপ সেলিম এমপি

https://i2.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/11/salim.jpg?resize=1200%2C630

জাতীয় সংসদের বিরোধীদলীয় হুইপ সিলেট-৫ (জকিগঞ্জ-কানাইঘাট) আসনের সংসদ সদস্য জাতীয় পার্টির চেয়ারম্যানের আন্তর্জাতিক বিষয়ক উপদেষ্টা আলহাজ্ব সেলিম উদ্দিন এমপি বলেন, নির্বাচনের মাধ্রমে সরকার পরিবর্তন হয়। দেশের মানুষ পরিবর্তন চায়। মানুষ দুইটি দলের শাসন আমল দেখেছে। জাতীয় পার্টির আমলে দেশে কোনো নৈরাজ্য, সন্ত্রাস, চাঁদাবাজি ছিল না। মানুষের মনে শান্তি ছিল, মানুষের নিরাপত্তা ছিল। সেই নজিরবিহীন শাসনামলের কথা স্মরণ করে মানুষ জাতীয় পার্টিকে আবারও ক্ষমতায় দেখতে চায়।

তিনি আরোও বলেন, এরশাদের প্রতি গণমানুষের আস্থা রয়েছে। জাতীয় পার্টির শাসনামল ছিল একটি স্বর্ণযুগ। সেই স্বর্ণযুগের কথা দেশের জনগণ আজও ভুলতে পারেনি। আগামী নির্বাচনে মানুষ সু-শাসনের জন্য জাতীয় পার্টিকে বেছে নিবে। সে কারনেই সরকার গঠনের দ্বারপ্রান্তে জাতীয় পার্টি।

আজ বিয়ানীবাজার ও গোলাপগঞ্জ উপজেলার মধ্যস্থল বৃহত্তর আছিরগঞ্জ জাতীয় পার্টি, জাতীয় যুব সংহতি ও অঙ্গ সহযোগী সংগঠনের উদ্দ্যোগে আছিরগঞ্জ বাজারে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বাদেপাশা ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি ছমির উদ্দিনের সভাপতিত্বে ও বুধবারী বাজার ইউনিয়ন জাতীয় যুব সংহতির সাধারন সম্পাদক জসিম আহমদ মুন্নার পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি বাহার খন্দকার, মোহাম্মদ মজির উদ্দিন চাকলাদার, আব্দুস শহীদ লশকর বশীর, সিলেট মহানগর জাতীয় যুব সংহতির সাধারন সম্পাদক মাহমুদুর রহমান মাহমুদ, গোলাপগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক খলকুর রহমান, গোলাপগঞ্জ উপজেলা জাতীয় যুব সংহতির সভাপতি শাহান উদ্দিন নাজু, ওয়েছ আহমদ, সহ-সাধারন সম্পাদক নাজিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম নজু, বাদেপাশা ইউনিয়ন জাতীয় যুব সংহতির সভাপতি কামাল আহমদ, বুধবারী বাজার ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি শিপার আহমদ, বাদেপাশা ইউনিয়ন জাতীয় যুব সংহতির সদস্য সচিব ছালাম আহমদ, তিলপাড়া ইউনিয়ন জাতীয় পার্টির আহ্বায়ক আমান উদ্দিন, যুগ্ম-আহ্বায়ক কামরুল ইসলাম প্রমুখ।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

সিলেট-০৬ আসনে বিএনপি'র দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করলেন এমরান আহমদ চৌধুরী

কুশিয়ারা নদীতে ধরা পড়েছে ৪ মন ওজনের বাঘা আইড়

আওয়ামী লীগ নেতা আতাউর রহমান চুনু'র ইন্তেকাল।। শিক্ষামন্ত্রী'র শোক

২০১৮ সালের পিএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা দিল ঘুঙ্গাদিয়া একাডেমি

গোলাপগঞ্জে সড়ক দূর্ঘটনায় আহত হাসান'র অবস্থা আশংকাজনক

বিয়ানীবাজারে ফাঁদ পেতে মেছোবাঘ আটক

ঘোষণাঃ