২২শে জানুয়ারি, ২০১৯ ইং | ৯ই মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ

বিয়ানীবাজারে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ ।। গুরুতর আহত ১, আটক ১

https://i2.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/11/PicsArt_11-08-11.59.05.jpg?resize=1200%2C630

বিয়ানীবাজার দুই মোটরসাইকেল মুখোমুখি সংর্ঘষে আলিম উদ্দিন (২৪) নামে এক ছাত্রলীগ কর্মী গুরুতর আহত হয়েছে। বৃহস্পতিবার রাত ৯টার দিকে বারইগ্রাম-সিলেট আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনাটি ঘটেছে।

দুর্ঘটনায় গুরুতর আহত আলিমের মাথা ও শরীরের কয়েকটি স্থান থেকে প্রচুর রক্তক্ষরণ হচ্ছে। পরে তাকে স্থানীয়দের সহযোগিতায় অজ্ঞান অবস্থায় প্রথমে বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করেন। আহত ছাত্রলীগ কর্মী আলিম উপজেলার জলঢুপ পাড়িয়াবহর এলাকার মৃত তাহির আলীর পুত্র বলে জানা গেছে।

এ ঘটনায় স্থানীয়রা অপর মোটরসাইকেল আরোহীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, বৃ্হস্পতিবার রাত ৯টার দিকে বারইগ্রাম-সিলেট আঞ্চলিক সড়কের বিয়ানীবাজার পৌরসভার নিদনপুর এলাকায় আহত আলিম উদ্দিনের সাথে বিপরীত দিক থেকে আসা (বিয়ানীবাজার থেকে) আরেকটি মোটরসাইকেলের মুখোমুখি সংর্ঘষ ঘটে। এতে ঘটনাস্থলেই আলিম উদ্দিন গুরুতর আহত হন। এখনও পর্যন্ত তার শরীর থেকে প্রচুর রক্তক্ষরণ হচ্ছে বলে জানিয়েছেন তার সাথে থাকা সহপাঠী রশিদ আহমদ খান। এখন তার জ্ঞান ফিরে আসেনি। বর্তমানে সিলেট ওসমানী হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসাধীন রয়েছে বলেও জানান তিনি।

এদিকে দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে বিয়ানীবাজার থানা পুলিশের একটি টিম। এসময় স্থানীয়দের হাতে আটক অপর মোটর সাইকেল আরোহীকেও পুলিশী হেফাজতে রাখা হয়েছে। ধৃত মোটর সাইকেল আরোহীর বাড়ি জুড়ী উপজেলার দক্ষিনভাগ এলাকায় বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

বিয়ানীবাজারের লাউতায় সেইভ দ্যা লাইফ ইউকে'র উদ্যোগে দরিদ্রদের মাঝে বস্ত্র বিতরণ

বড়লেখায় ১২ জুয়াড়ি আটক

সিলেট সিক্সার্সের নতুন অধিনায়ক পাকিস্তানি সোহেল তানভির

বিয়ানীবাজারের সাদিমাপুরে জমে উঠেছে রাত্রিকালীন ফুটবল টুর্নামেন্ট

বালিংগা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন।। সভাপতি মাসুদ খান

দেশের অন্যতম দর্শণীয় স্থলবন্দর হচ্ছে বিয়ানীবাজারের শেওলা, ব্যয় ১২২ কোটি

ঘোষণাঃ