২৩শে মার্চ, ২০১৯ ইং | ৯ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম টেস্টেই মাঠে নামবেন তামিম

https://i2.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/11/tamim.jpg?resize=1200%2C630

জিম্বাবুয়ের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথম টেস্টে বড় ব্যবধানে হেরেছে বাংলাদেশ। ৫ বছর পর জিম্বাবুয়ের বিপক্ষে টেস্ট হারল বাংলাদেশ। সিলেট টেস্ট হারার একমাত্র কারণ দলের চরম ব্যাটিং বিপর্যয়। বাংলাদেশের দুই সিনিয়র ব্যাটসম্যান তামিম ইকবাল ও সাকিব আল হাসানের অনুপস্থিতি সিলেট টেস্টে দারুণ ভাবে ভুগিয়েছে স্বাগতিকদের। তামিম-সাকিবের বদলি হিসেবে দায়িত্ব নিয়ে কেউ বিপর্যয় সামাল দিতে পারছে না। এর সঙ্গে যোগ হচ্ছে টেস্টে দলের বাকি তিন ভরসা মুমিনুল হক, মুশফিকুর রহিম ও মাহমুদউল্লাহ রিয়াদের অফফর্ম।

আগামী ১১ নভেম্বর ঢাকা টেস্টে সিরিজ বাঁচাতে লড়বে টাইগাররা। ক্রিকেট মহলে গুঞ্জন ছিল এই টেস্টেই দেখা মিলবে ওপেনার তামিম ইকবালের। কিন্তু তামিম নিজেই এর সত্যতা জানান দিলেন।

তামিম ইকবাল জানান, ওয়েষ্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম টেস্টেই দেখা যাবে তাকে, তবে যদি জিম্বাবুয়ের বিপক্ষে দ্বিতীয় টেস্টের আগে বেশ ভালো অনুভব করেন তবে দেখা মিললেও মিলতে পারে। যদিও সামনে টাইগারদের অনেক সিরিজ থাকায় জিম্বাবুয়ের বিপক্ষে শেষ টেস্ট খেলার সম্ভাবনা নেই বললেই চলে।

আগামী ২২ নভেম্বর থেকে শুরু হবে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ ১ম টেস্ট। এছাড়াও ইনিংসের শুরুতে তামিম নিজের সঙ্গী হিসেবে ইমরুল কায়েস, সৌম্য সরকার ও লিটন দাস তিনজনকেই এগিয়ে রাখছেন। তিনি জানান, টপ অর্ডারদের মধ্যে রান করার প্রবণতা বাড়ায় তা দলের জন্যই মঙ্গল।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

এবি মিডিয়া গ্রুপের এমডি ফখরুল ইসলাম দেলোয়ারের ফুফু’র ইন্তেকাল ।। বিভিন্ন মহলের শোক

অবশেষে পুলিশের খাঁচায় গোলাপগঞ্জের ডাকাত সর্দার হাত কাটা হাসমত

বিয়ানীবাজার সরকারি কলেজের সোনালী উপজেলার শ্রেষ্ঠ শিক্ষার্থী নির্বাচিত

গোলাপগঞ্জে যুবকের গলাকাটা বস্তাবন্দি লাশ উদ্ধার

নিউজিল্যান্ডে ভাইয়ের পাশেই চিরনিদ্রায় শায়িত গোলাপগঞ্জের পারভীন

সিলেটে বাউল সংগঠনের বৈশাখী উৎসবের প্রস্তুতি সভা

ঘোষণাঃ