১৫ই নভেম্বর, ২০১৮ ইং | ১লা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

বিয়ানীবাজারের তরুণ ফুটবলার আহত ফরহাদ’র পাশে দাড়ালো মোহামেডান স্পোর্টিং ক্লাব

https://i2.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/11/forhad.jpg?resize=1200%2C630

বিয়ানীবাজার উপজেলার মোহামেডান স্পোর্টিং ক্লাব’র ফুটবলের দলের অধিনায়ক তরুণ ফুটবলার ফরহাদ আহমদের পাশে দাঁড়িয়েছে ক্লাব কর্তৃপক্ষ।

সম্প্রতি কিছুদিন আগে হবিগঞ্জে একটি টুর্নামেন্টের খেলায় পা ভেঙ্গে গুরুতর আহত হয়ে বর্তমানে সে সিলেটের একটি ক্লিনিকে চিকিৎসাধীন আছে। এদিকে, মোহামেডান স্পোর্টিং ক্লাব কর্তৃপক্ষ আর্থিক অনুদান নিয়ে তরুণ এ ফুটবলারের পাশে দারিয়েছে। সোমবার বিকেলে আহত ফুটবলার ফরহাদের হাতে এ আর্থিক অনুদান তুলে দেয় ক্লাব কর্তৃপক্ষ।

মোহামেডান স্পোর্টিং ক্লাব’র পক্ষ থেকে আর্থিক অনুদান আহত ফরহাদের হাতে তুলে দেন ক্লাব’র স্হায়ী কমিটির সদস্য অভিনাশ বৈদা, আজীবন সদস্য রিপন পাটোয়ারি, আজীবন সদস্য আবু তাহেরসহ প্রমুখ।

জানা যায়, সম্প্রতি হবিগঞ্জ জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য একটি টুর্নামেন্টে খেলা চলাকালীন সময়ে প্রতিপক্ষের খেলোয়াড় দ্বারা আঘাত প্রাপ্ত হয়ে তাঁর একটি পা ভেঙ্গে যায়। পরে আহত অবস্থায় সিলেটের একটি প্রাইভেট ক্লিনিকে ভর্তি করে তাঁর পায়ে সফলভাবে অস্ত্রপাচার করা হলে সে অনেকটা সুস্থতা বোধ করে। তবে তাঁর চিকিৎসকরা জানিয়েছেন, পুরোপুরি সুস্থ হতে তাঁর তিন থেকে চার মাস সময় লাগবে। এ সময়টা তাকে মাঠের বাইরে সম্পূর্ণ বিশ্রামে থাকতে হবে।

ক্লাব’র ক্রিকেট বিষয়ক সম্পাদক ও আজীবন সদস্য জুনেদ খাঁন বলেন- ‘আমাদের ক্লাব ক্রীড়া ক্ষেত্রে ছাড়াও সামাজিক, সাংস্কৃতিক ও অসহায় মানুষের কল্যাণে সবসময়ই কাজ করে যাচ্ছে। ইনশাআল্লাহ ভবিষ্যতেও এ ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

এসময় তিনি আরো বলেন- ফরহাদ একজন তরুণ উদীয়মান ফুটবলার। তাঁর উজ্জ্বল ভবিষ্যৎ রয়েছে। তাঁর এই বিপদে এগিয়ে আসার জন্য মোহামেডান স্পোর্টিং ক্লাব কর্মকর্তাদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

জকিগঞ্জের সন্তান ডা. মোর্শেদ সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয়ের প্রথম উপাচার্য

কোয়াব বিয়ানীবাজার ক্রিকেট একাডেমীর উদ্বোধন অনুষ্ঠান শুক্রবার

সিলেট-০৬ আসন।। কে পাচ্ছেন বিএনপি'র ধানের শীষ

পিএসএলে খেলবেন সিলেটের জাকির!

বিয়ানীবাজারে ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষ্যে সাংস্কৃতিক প্রতিযোগিতা আগামী রবিবার

ফিরে দেখা- সংসদ নির্বাচন ২০০৮।। সিলেটের ৬টি আসনের নির্বাচনী অবস্থা

ঘোষণাঃ