২৪শে মে, ২০১৯ ইং | ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

বড়লেখায় নিহত সেই শিশুর পরিবারের পাশে পুলিশ ।। আইনী সহায়তার আশ্বাস

https://i1.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/10/police-helping.jpg?resize=1200%2C630

বড়লেখায় পরিবহন শ্রমিকদের ডাকা ৪৮ ঘন্টার ধর্মঘট চলাকালে উপজেলার চান্দগ্রামে অ্যাম্বুলেন্স আটকে রাখায় মারা যাওয়া সাতদিনের কন্যা শিশুর পরিবারকে আইনী সহায়তার আশ্বাস দিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) আবু ইউছুফ।

৩০ অক্টোবর মঙ্গলবার রাত সাড়ে আটটার দিকে তিনি ওই শিশুর বাড়িতে গিয়ে তার বাবা-মা সঙ্গে কথা বলে পুলিশের পক্ষ থেকে সর্বোচ্চ আইনগত সহায়তার আশ্বাস এবং তাঁদের সান্তনা দেন।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) আবু ইউছুফ সাংবাদিকদের বলেন, ‘এটা একটা জঘন্য ঘটনা। যুদ্ধক্ষেত্রেও মানুষ চরম শক্রকে চিকিৎসা দেয়। কিন্তু এদের বিবেক বাঁধল না। আমি পুলিশ সুপার স্যারের নির্দেশে তাঁদের বাড়িতে এসেছি। তাদের সমবেদনা জানিয়েছি। স্যারের পক্ষ থেকে মামলা করার জন্য তাঁদের উৎসাহ দিয়েছি। তাঁরা মামলা দিলে আমরা সর্বোচ্চ আইনগত সহায়তা দেব।’

শিশুকন্যার পিতা প্রবাসী কুটুন মিয়া বলেন, ‘সাত দিনের বাচ্চা। মামলা করলে লাশ কবর থেকে তুলে ময়নাতদন্ত করা হতে পারে। এরকম অনেকেই বলছেন। ওই বিষয়টা নিয়ে সবার সাথে পরামর্শ করছি। দেখি কি করা যায়।’

এসময় অতিরিক্ত পুলিশ সুপারের সঙ্গে বড়লেখা থানার অফিসার ইন-চার্জ (ওসি) মো. ইয়াছিনুল হক, পরিদর্শক (তদন্ত) মো. জসীম প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, গত রোববার (২৮ অক্টোবর) বড়লেখা থেকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে বড়লেখা উপজেলার বড়লেখা সদর ইউনিয়নের অজমির গ্রামের বাসিন্দা প্রবাসী কুটন মিয়ার সাতদিনের কন্যাশিশুকে নিয়ে যাওয়ার সময় পরিবহন শ্রমিকরা চান্দগ্রামে প্রায় দেড় ঘন্টা অ্যাম্বুলেন্স আটকে রাখে। এ সময় চান্দগ্রামে অ্যাম্বুলেন্সের মধ্যেই শিশুটি মারা যায়।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

বিয়ানীবাজার সিঙ্গার শাখার সহকারী ম্যানেজার মান্নার ফেসবুক আইডি হ্যাক

বিয়ানীবাজারের শপিংমলগুলো ক্রেতাশূন্য

জাতীয় রোভার মুটে অংশগ্রহণ করতে নেপাল যাচ্ছে বিয়ানীবাজারের রুমন

বিয়ানীবাজারে বাসায় দাওয়াত করে ভিক্ষুকদের সাথে ইফতার করলেন সাংবাদিক মাসুম

বিয়ানীবাজারে ছাত্র জমিয়তের প্রবাসী সংবর্ধনা ও ইফতার মাহফিল সম্পন্ন

বিয়ানীবাজারে পরিবার সম্মেলন অনুষ্ঠিত

ঘোষণাঃ