১৮ই জুন, ২০১৯ ইং | ৫ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

৪৮ ঘন্টা পর বিয়ানীবাজারে যানবাহন চলাচল শুরু

https://i1.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/10/48hours.jpg?resize=1200%2C630

পরিবহন শ্রমিকদের টানা ৪৮ ঘন্টার কর্মবিরতি শেষে বিয়ানীবাজার উপজেলাজুড়ে যানবাহন চলাচল শুরু করেছে। মঙ্গলবার ভোর থেকে সব ধরণের যানবাহন চলাচল করতে দেখা গেছে। বিয়ানীবাজার, বড়লেখাসহ সিলেট থেকে ছেড়ে যাচ্ছে আন্তঃ উপজেলা ও দূরপাল্লার বাসগুলো। এদিকে, যানবাহন চলাচল স্বাভাবিক হওয়ায় স্বস্তি ফিরেছে সাধারণ মানুষের মাঝে। তারা নির্বিগ্নে গন্তব্যে যেতে পারছেন।

বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক ওসমান আলী বলেন, আমরা আপাতত কর্মবিরতি বাড়াচ্ছি না। আজ মঙ্গলবার ভোর ৬টা থেকে আমাদের কর্মবিরতি শেষ হয়েছে। সকাল থেকে সব ধরনের পরিবহন চলবে সারা দেশে।

জাতীয় সংসদে সদ্য পাস হওয়া ‘সড়ক পরিবহন আইন-২০১৮’ এর কয়েকটি ধারা সংশোধনসহ ৮ দফা দাবি আদায়ে লক্ষে বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের আহ্বানে সারাদেশে পরিবহন শ্রমিকরা রবিবার সকাল থেকে একটানা ৪৮ ঘণ্টার কর্মবিরতি শুরু করে।

টানা দুই দিন কর্মবিরতি চলাকালে বিয়ানীবাজার, গোলাপগঞ্জ, বড়লেখাসহ সিলেট ও মৌলভীবাজারে ব্যাপক নৈরাজ্য চালিয়েছে পরিবহন শ্রমিকরা। এসময় তারা বিভিন্ন জায়গায় রিকশা, প্রাইভেট গাড়ি ও অ্যাম্বুলেন্স চলাচলে বাধা দেয়। এছাড়াও অ্যাম্বুলেন্স আটকে দেয়ার কারনে বড়লেখা ও দক্ষিণ সুনামগঞ্জে মৃত্যু হয় দুই শিশুর।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

বড়লেখায় ভোক্তা অধিকার আইনে ৪ প্রতিষ্ঠানকে জরিমানা

বিয়ানীবাজার স্বাস্থ্য কমপ্লেক্সে উপজেলা অবহিতকরণ ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত

বিয়ানীবাজারে ইভটিজিংয়ের অপরাধে বখাটের কারাদণ্ড

যুক্তরাষ্ট্রে ফিরে গেলেন এবি মিডিয়া গ্রুপের পরিচালক আজিমুর রহমান বুরহান

বিয়ানীবাজারে দৈনিক যুগান্তর পত্রিকার স্বজন সমাবেশ এর ‘স্বজন আড্ডা’ অনুষ্ঠিত

সিলেট চেম্বারের নির্বাচন পরিচালনায় বোর্ড গঠন

ঘোষণাঃ