১৮ই জুন, ২০১৯ ইং | ৫ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

বিয়ানীবাজারে ষষ্ঠ ক্রিকেট লীগের উইকেট প্রস্তুত কাজ শুরু হয়েছে

https://i2.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/10/543-1.jpg?resize=1200%2C630

বিয়ানীবাজার উপজেলা ক্রিকেট এসোসিয়েশনের উদ্যোগে উপজেলা ক্রিকেট লীগ আয়োজনে প্রস্তুতি শুরু করেছেন দায়িত্বশীলরা। প্রস্তুতির প্রথম ধাপে উইকেট প্রস্তুত করা কাজ এরই মধ্যে শুরু হয়েছে। বিয়ানীবাজার পিএইচজি সরকারি উচ্চ বিদ্যালয় মাঠ ও এমএজি ওসমানি স্টেডিয়াম সুপাতলায় উইকেট তৈরী শুরু করেছে উপজেলা ক্রিকেট এসোসিশেন।

রবিবার উইকেট প্রস্তুতি কাজ পরিদর্শন করেন উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ইসলাম উদ্দিন ও যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল হক। এ সময় তাদের সাথে ছিলেন উপজেলা ক্রিকেট এসোসিয়েশনের সভাপতি রাজেল আহমদ ও মাঠ ব্যবস্থা কমিটি আহবায়ক জাহেদ আহমদ। আবহাওয়া স্বাভাবিক থাকলে আগামী দুই সপ্তাহের মধ্যে উইকেট পুরো প্রস্তুত হয়ে যাবে বলে মনে করেন দায়িত্বশীলরা। আগামী নভেম্বর মাসের শেষ দিকে মাঠে গড়াবে ক্রিকেট লীগ।

সভাপতি রাজেল আহমদ বলেন, আমাদের চেষ্টা থাকবে ভাল এবং ‍উন্নত মানের উইকেট তৈরী করার। কিন্তু আমাদের সীমাবদ্ধতা রয়েছে। বিশেষষজ্ঞ দিয়ে একটি উন্নত মানের উইকেট করতে হলে কমপক্ষে দেড়লাখ টাকা লাগবে। দুই মাঠের জন্য প্রয়োজন পড়বে তিন লাখ টাকার। এতো টাকা ব্যয় করার মতো এখনো আমরা সক্ষমতা অর্জন করতে পারিনী। সেজন্য আমরা একজন বিশেষজ্ঞের পরামর্শ নিয়ে উইকেট প্রস্তুতির কাজ শুরু করেছি। আশা করছি এ উইকেট গতবারের চেয়ে আরও ভাল হবে।ব্যাটসম্যান-বোলারদের জন্য আদর্শ উইকেট হবে।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

বড়লেখায় ভোক্তা অধিকার আইনে ৪ প্রতিষ্ঠানকে জরিমানা

বিয়ানীবাজার স্বাস্থ্য কমপ্লেক্সে উপজেলা অবহিতকরণ ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত

বিয়ানীবাজারে ইভটিজিংয়ের অপরাধে বখাটের কারাদণ্ড

যুক্তরাষ্ট্রে ফিরে গেলেন এবি মিডিয়া গ্রুপের পরিচালক আজিমুর রহমান বুরহান

বিয়ানীবাজারে দৈনিক যুগান্তর পত্রিকার স্বজন সমাবেশ এর ‘স্বজন আড্ডা’ অনুষ্ঠিত

সিলেট চেম্বারের নির্বাচন পরিচালনায় বোর্ড গঠন

ঘোষণাঃ