২৬শে এপ্রিল, ২০১৯ ইং | ১৩ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

আজ হোয়াইটওয়াশের লক্ষ্যে মাঠে নামছে বাংলাদেশ।। দলে একাধিক পরিবর্তন

https://i0.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/10/bdteam.jpg?resize=1200%2C630

ওয়ানডে সিরিজের শেষ ম্যাচ অনুষ্ঠিত হবে আজ। জহুর আহমদ চৌধুরী স্টেডিয়ামে জিম্বাবুয়ের বিপক্ষে ম্যাচে জয় পেলে এই প্রতিপক্ষের বিপক্ষে হ্যাটট্রিক হোয়াইটওয়াশের রেকর্ড গড়বে বাংলাদেশ।

এই ম্যাচের আগে একাদশে ডাক পেয়েছেন সৌম্য সরকার। বৃহস্পতিবার ঐচ্ছিক অনুশীলনে প্রধান কোচের সাথে দীর্ঘ সময় কাটিয়েছেন সৌম্য। আগের ম্যাচে দারুণ জুটি গড়া কায়েস-লিটনের কেউ শেষ ম্যাচে বাদ যাবেন না এটা নিশ্চিত। সেক্ষেত্রে সৌম্যর জায়গা হতে পারে তিন নম্বরে। যদিও মাত্রই অভিষেক হওয়া রাব্বিকে আরেকটু সুযোগ দিতে দ্বিধা নেই মাশরাফীর।

চার, পাঁচ ও ছয় নম্বরে পজিশনে কোন রদবদল সুযোগ নেই। সাত নম্বরে সাইফ উদ্দিনে ভরসা রাখবে টিম বাংলাদেশ। স্পিন আক্রমণে অপু-মিরাজ আবারো জুটি গড়ে নামবেন হোয়াইটওয়াশ করতে। মুস্তাফিজকে বিশ্রামে দিবে বাংলাদেশ। টাইগার এই পেস তারকাকে সুস্থ রাখতে সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছে বাংলাদেশ দল। তার পরিবর্তনে দলে আসবেন রুবেল হোসেন অথবা আবু হায়দার রনি।

ছোট-খাটো ইনজুরি নিয়ে খেলা মাশরাফী বিন মোর্ত্তাজা দায়িত্ব থাকবেন। যদিও তিনি বলেছেন টিম চাইলে তিনি বিশ্রামে যেতে পারেন। কিন্তু সেই সম্ভাবনাটা ক্ষীণ। কারণ মাশরাফী মনে প্রাণে চাইছেন ফিট থাকার জন্য ম্যাচ খেলতে চান।

সিনিয়র তিন ক্রিকেটার দলে থাকবেন। এদের মধ্যে কেউ বিশ্রামে গেলে আরিফুলের সুযোগ পাওয়ার সম্ভাবনা রয়েছে। তালিকায় আছেন নাজমুল হোসেন শান্তও। শেষ ম্যাচে বাংলাদেশ দলে দুটি পরিবর্তন আসবে এখন পর্যন্ত এটি নিশ্চিত। তৃতীয় কোন পরিবর্তন আসলেও অবাক হওয়ার কিছু নেই।

সম্ভাব্য একাদশ: লিটন দাস. ইমরুল কায়েস, ফজলে রাব্বী/সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিথুন, মাহমুদুল্লাহ রিয়াদ, সাইফ উদ্দিন, মেহেদি হাসান মিরাজ, নাজমুল হোসেন অপু, রুবেল হোসেন/ আবু হায়দার রণি, মাশরাফী বিন মোর্ত্তাজা।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

বিয়ানীবাজারের সিলেটীপাড়া ওয়েলফেয়ার সোসাইটি কমিটি গঠিত

জাফলংয়ের পিয়াইনে নিখোঁজ এমসি কলেজ শিক্ষার্থী অনিক

বর্ণাঢ্য আয়োজনে বিয়ানীবাজারে কর্মরত সাংবাদিকদের ফ্যামিলি নাইট উদযাপন

লন্ডনে সাউন্ডটেক ক্যারাম ক্লাব'র চ্যাম্পিয়ন ট্রপি ড্র ও চ্যারিটি টুর্নামেন্ট পুরুস্কার বিতরণ

পরিবেশ মন্ত্রী শাহাব উদ্দিনের নির্দেশে গুঁড়িয়ে দেয়া হলো সেই ইটভাটা

প্রিয় নুসরাত

ঘোষণাঃ