২৬শে এপ্রিল, ২০১৯ ইং | ১৩ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

বড়লেখার এবাদত খেলবেন জিম্বাবুয়ের বিপক্ষে টেস্ট প্রস্তুতি ম্যাচে

https://i2.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/10/ebadot.jpg?resize=1200%2C630

বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজ শুরুর আগে বিসিবি একাদশের বিপক্ষে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে সফরকারীরা। আগামী ২৯ থেকে ৩১ অক্টোবর চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ম্যাচটি।

তিন দিনের এই প্রস্তুতি ম্যাচের জন্য দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড একাদশ। দীর্ঘদিন পর বিসিবির কোন দলে ফিরলেন পেসার শাহাদাত হোসেন রাজিব। এছাড়া আছেন তরুণ ক্রিকেটার জাকির হোসেন, আফিফ হোসেন এবং রবি-বিসিবি পেসার হান্টের দেশ সেরা পেসার এবাদত এবাদত হোসেনের মত ক্রিকেটার।

বড়লেখার ছেলে এবাদত হোসেন নৌবাহিনীর চাকুরীজীবি। চাকুরীতে থাকা অবস্থায় তিনি রবি-বিসিবি পেসার হান্টে অংশ নিয়ে দেশ সেরা পেসার নির্বাচিত হয়ে আলোচনায় আসেন। এরপর বিসিবি একাদশের হয়ে ইংল্যান্ডের বিপক্ষে প্রস্তুুতি ম্যাচ খেলেছেন। অস্ট্রেলিয়ায় জাতীয় দলের সঙ্গী হয়ে অনুশীলন ক্যাম্পও করেছেন। ঢাকা প্রিমিয়ার লিগেও তার অভিষেক হয়েছে। প্রথম শ্রেণীর ক্রিকেট খেলছেন সিলট বিভাগীয় দলের হয়ে।

প্রস্তুতি ম্যাচে বিসিবি’র স্কোয়াড– ফজলে মাহমুদ রাব্বী, মিজানুর রহমান, নাজমুল হোসেন শান্ত, জাকির হোসেন, মোসাদ্দেক হোসেন সৈকত, আরিফুল ইসলাম, আফিফ হোসেন, নুরুল হাসান সোহান, এবাদত হোসেন, আবু হায়দার রনি, রুবেল হোসেন ও শাহাদাত হোসেন রাজীব।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

বিয়ানীবাজারের সিলেটীপাড়া ওয়েলফেয়ার সোসাইটি কমিটি গঠিত

জাফলংয়ের পিয়াইনে নিখোঁজ এমসি কলেজ শিক্ষার্থী অনিক

বর্ণাঢ্য আয়োজনে বিয়ানীবাজারে কর্মরত সাংবাদিকদের ফ্যামিলি নাইট উদযাপন

লন্ডনে সাউন্ডটেক ক্যারাম ক্লাব'র চ্যাম্পিয়ন ট্রপি ড্র ও চ্যারিটি টুর্নামেন্ট পুরুস্কার বিতরণ

পরিবেশ মন্ত্রী শাহাব উদ্দিনের নির্দেশে গুঁড়িয়ে দেয়া হলো সেই ইটভাটা

প্রিয় নুসরাত

ঘোষণাঃ