২৪শে মে, ২০১৯ ইং | ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

বিয়ানীবাজারের চারখাইয়ে অভিনব কায়দায় প্রতারণা- বৃদ্ধের প্রায় লাখ টাকা নিয়ে চম্পট

https://i2.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/10/sonaly-1.jpg?resize=1200%2C630

বিয়ানীবাজার উপজেলার চারখাই বাজারের সোনালী ব্যাংক থেকে বের হওয়ার সময় অভিনব কায়দায় এক বৃদ্ধের টাকা হাতিয়ে নিয়েছে প্রতারক চক্রের সদস্য। দুপুর ১২টার দিকে ভাংতি টাকার কথা বলে কায়দা করে বৃদ্ধের টাকা হাতিয়ে প্রতারক চক্রের সদস্য পালিয়ে যায় ।

জানা যায়, চারখাই ইউনিয়নের কামার গ্রামের আব্দুল হামিদ (৬৫) সোনালী ব্যাংক চারখাই শাখা থেকে এক লাখ টাকা উত্তলন করে বের হওয়ার সময় অজ্ঞাত একব্যক্তি ভাংতি টাকা চায়। সরল বিশ্বাসে বৃদ্ধ আব্দুল হামিদ তাকে ভাংতি টাকা দিতে রাজি হন। পাঁচ হাজার টাকার ভাংতি দেয়ার পর টাকা কম হয়েছে বলে প্রতারক ব্যক্তি পুনরায় গুণে দেখার অনুরোধ করে। এসময় হাতে ৯৫ হাজার টাকা ঞাতে থাকায় গুণতে বৃদ্ধের টাকা গুণতে সমস্যা হচ্ছিল। এই সুযোগে প্রতারক টাকা তার হাতে দিয়ে গুণে দেখার অনুরোধ করে। বৃদ্ধ ৯৫ হাজার টাকা তার হাতে দিয়ে পাঁচ হাজার টাকা গুণতে থাকেন। মিনিট খানেক পর পরে খেয়াল করেন তার পাশে থাকা ব্যক্তিটি নেই। আশপাশে তাকিয়ে লোকটিকে পাননি।

এ ঘটনার খবর পেয়ে বৃদ্ধের স্বজনরা ছুটে আসেন। তারা সোনালী ব্যাংকের চারখাই শাখার দায়িত্বশীলদের সাথে আলাপ করলেও কোন সুরাহা হয়নি। ব্যাংকের দায়িত্বশীল এরকম ঘটনা শোনে অবাক হন এবং জানেন না বলে জানান। বৃদ্ধের এক স্বজন বলেন, ব্যাংকের কর্মকর্তা বলেন, ব্যাংকের সিসি ক্যামেরা নেই। এছাড়া বৃদ্ধ যদি ঘটনার সময় চিৎকার করতেন হয়তো তখন আমরা তাকে সহযোগিতা করতে পারতাম এবং প্রতারক লোকটিকে আটকানো সম্ভব হতো।

 

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

বিয়ানীবাজার সিঙ্গার শাখার সহকারী ম্যানেজার মান্নার ফেসবুক আইডি হ্যাক

বিয়ানীবাজারের শপিংমলগুলো ক্রেতাশূন্য

জাতীয় রোভার মুটে অংশগ্রহণ করতে নেপাল যাচ্ছে বিয়ানীবাজারের রুমন

বিয়ানীবাজারে বাসায় দাওয়াত করে ভিক্ষুকদের সাথে ইফতার করলেন সাংবাদিক মাসুম

বিয়ানীবাজারে ছাত্র জমিয়তের প্রবাসী সংবর্ধনা ও ইফতার মাহফিল সম্পন্ন

বিয়ানীবাজারে পরিবার সম্মেলন অনুষ্ঠিত

ঘোষণাঃ