২০শে মে, ২০১৯ ইং | ৬ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

বিয়ানীবাজার পৌর মেয়র যখন ট্রাফিক পুলিশ!

https://i1.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/10/a-shukkur.jpg?resize=1200%2C630

বিয়ানীবাজার পৌরশহরের কলেজ রোডে চলছে সংস্কার কাজ। আজ সংস্কার কাজের কারণে সৃষ্টি হয় যানবাহনের তীব্র যানজট। রাস্তার আগে পিছে সবর্ত্র ছিল যানবাহনের সারি। তীব্র যানজটে আটকে বিপাকে পড়েছেন সাধারণ যাত্রীরা। এ দৃশ্য দেখে পৌর মেয়র নিজেই নেমে যান ট্রাফিক নিয়ন্ত্রণে।

আজ সোমবার সড়ক সংস্কার কাজ পরিদর্শনকালে বিয়ানীবাজার পৌরসভার মেয়র মোঃ আব্দুস শুকুরকে পৌরশহরের কলেজ রোডে ট্রাফিক পুলিশের ভূমিকায় দেখা যায়।

স্থানীয় ব্যবসায়ী ও পথচারীরা জানান, পৌর মেয়র আব্দুস শুকুরকে কলেজ রোডের যানজট নিরসনে বিরামহীনভাবে হাত নেড়ে ট্রাফিক নিয়ন্ত্রণ করছেন দেখা যায়। এসময় তাকে রিকশা, অটোরিকশা ও সিএনজিচালিত অটোরিকশাসহ সবধরনের গাড়ির চালকদেরকে কলেজ রোড ও টিএন্ডটি রোড দিয়ে শৃঙ্খলাবদ্ধ ভাবে যাওয়ার পরামর্শ দিতেও দেখা যায় গিয়েছে।

এদিকে, পৌর মেয়রকে ট্রাফিক পুলিশের ভূমিকায় দেখে অবাক হয়েছেন শহরবাসী। বেশিরভাগ মানুষই মেয়র মোঃ আব্দুস শুকুরের প্রশংসায় পঞ্চমুখ হয়ে উঠেন।

এ ব্যাপারে পৌর মেয়র মোঃ আব্দুস শুকুর বলেন- আজ সংস্কার কাজ পরিদর্শনে কলেজ রোডে গিয়েছিলাম। তখন দেখতে পাই সেখানে তীব্র যানজট লেগে আছে। এ রোডে কোন ট্রাফিক পুলিশ সদস্য না থাকায় এবং যানজটের কারণে সাধারণ মানুষের দুর্ভোগ দেখে নিজেই ট্রাফিক পুলিশের ভূমিকায় নেমে পড়ি।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

রোটার‍্যাক্ট ক্লাব অব বিয়ানীবাজার’র নগদ অর্থ বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

আর মাত্র ৯দিন... পরিসংখ্যান-সাম্প্রাতিক পারফরমেন্সে এগিয়ে টাইগাররা

গোলাপগঞ্জে মাদ্রাসা শিক্ষককের বিরুদ্ধে ছাত্রকে হাত-পা বেঁধে নির্যাতনের অভিযোগ

গোলাপগঞ্জে নদীভাঙ্গনে বিলীন হচ্ছে রাস্তা

অস্ত্রসহ বিয়ানীবাজারের দুই যুবক আটক- থানায় হস্তান্তর

বাহাদুরপুর উচ্চ বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তিপ্রস্থর স্থাপন

ঘোষণাঃ