২৪শে মে, ২০১৯ ইং | ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

বিয়ানীবাজার-চন্দরপুর সড়কের ক্ষতিগ্রস্থ অংশে অস্থায়ীভাবে গর্ত ভরাট!

https://i2.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/10/beanibazar-mathiura.jpg?resize=1200%2C630

স্থায়ীভাবে বিয়ানীবাজার-চন্দরপুর সড়কের তিলপাড়া-মাথিউরা খলাগ্রাম অংশের কাজ দীর্ঘদিন থেকে ঝুলে আছে। কাজ শেষ হয়েও শেষ হচ্ছে না। শিক্ষামন্ত্রী নালবহর উচ্চ বিদ্যালয়ের এক অনুষ্ঠানে সেপ্টেম্বরের ৩০ তারিখের েমধ্যে কাজ শেষ করার নির্দেশ দিলেও সেটি মানেনি ঠিকাদার প্রতিষ্ঠান। যার ফলে সড়কের ওই অংশে এখন মেকাডম (বালু-পাথরের মিশ্রণ) চলছে! মেকাডম শেষ হলে বিটুমিন দিয়ে িএক ইঞ্চি কার্পেকেটিং কাজ শুরু হবে।

একই সড়কের মিনারাই থেকে মাথিউরা বাজার (বাটার বাজার) ও বিজিবি৫২ ব্যাটালিয়ন সদর সংলগ্ন এলাকায় সড়কজুড়ে গর্ত রয়েছে। এসব গর্তভরাট ও সড়কের স্থায়ী সংস্কার কাজ আপাতত হচ্ছে না। যার কারণে উপজেলা পরিষদ থেকে অস্থায়ীভাবে গর্তভরাট করা হচ্ছে। আজ বৃহস্পতিবার দুপুর থেকে গর্ত ভরাট করা হচ্ছে পাথর মিশ্রিত মাটি দিয়ে!

উপজেলা প্রকৌশল অফিস সূত্রে জানা যায়, সড়কের স্থায়ী সংস্কার কাজের জন্য টেন্ডার আহবানের প্রস্তুতি চলছে। মিনারাই থেকে কলেজ মসজিদ পর্যন্ত ক্ষত্রিগ্রস্থ অংশ সংস্কার কাজের জন্য প্রকৌশল অফিস প্রাক্কলন তৈরী করছে। এতে এক কোটি টাকার মতো ব্যয় হতে পারে।

এ বিষয়ে উপজেলা প্রকৌশলী রামেন্দ্র হোম চৌধুরী বলেন, মেকাডম কয়েক দিনের মধ্যে শেষ হয়ে যাবে। এবং কয়েকদিনের মধ্যে বিটুমিন দিয়ে কার্পেটিং শুরু হবে। পুরো সড়কের কাজ আগামী দুই সপ্তাহের মধ্যে শেষ হবে। এছাড়া মিনারাই, মাথিউরা বাজারসহ ক্ষতিগ্রস্থ অংশের গর্ত অস্থায়ীভাবে ভরাট করা হচ্ছে। উপজেলা পরিষদ থেকে সড়কের গর্ত ভরাটের ব্যয় বহন করা হবে।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

বিয়ানীবাজারে ছাত্র জমিয়তের প্রবাসী সংবর্ধনা ও ইফতার মাহফিল সম্পন্ন

বিয়ানীবাজারে পরিবার সম্মেলন অনুষ্ঠিত

বিয়ানীবাজারে রাষ্ট্রীয় মর্যাদায় শায়িত হলেন মুক্তিযোদ্ধা মোঃ তাহির আলী

সেমিফাইনাল নিশ্চিত করতে পারা বাড়াবাড়ি নয়-ম্যাশ

বিয়ানীবাজারের কয়েকজন যুবকের উদ্যোগে বড়লেখায় নির্মিত হচ্ছে মসজিদ, সহযোগিতা কামনা

বিয়ানীবাজারে বজ্রপাতে বসতবাড়ির গ্যাস রাইজারে আগুন

ঘোষণাঃ