২৪শে মে, ২০১৯ ইং | ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

যুক্তরাষ্ট্র ওজনপার্কে ক্রিকেট টুর্নামেন্ট সম্পন্ন

https://i1.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/10/444.jpg?resize=1200%2C630

ওজনপার্ক জাতীয়তাবাদী ফোরাম, যুক্তরাষ্ট্র কতৃক আয়োজিত ‘কলম্বাস ডে সিক্সে সাইড ক্রিকেট টুর্নামেন্ট’র ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। গতকাল ওজনপার্ক ইন্ডিয়ান ফিল্ডে আয়োজিত দিনব্যাপী এ টুর্নামেন্টে ৮টি দল অংশ নেয়। খেলায় চুড়ান্ত পর্বে ফেন্ডস ইউনাইটেডকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় সিলেট সিক্সার্স দল।

খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্টানে ওজনপার্ক জাতীয়তাবাদী ফোরাম,যুক্তরাষ্ট্রের আহবায়ক হাসান আহমেদের সভাপতিত্বে, ওজনপার্ক সদস্য সচিব ও যুক্তরাষ্ট্র ছাত্রদলের সিনিয়র নেতা মো. ফাহিম শাকিল অপুর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার পৌরসভার সাবেক প্রশাসক তফ‍জ্জুল হোসেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিয়ানীবাজারের বিশিষ্ট ব্যবসায়ী লুৎফুর রহমান,যুক্তরাষ্ট্র যুবদলের সহ সভাপতি আতিকুল এইচ আহাদ ও যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান,ওজনপার্কের ফুলকলি রেষ্টুরেন্টের স্বত্তাধিকারী রেজা আহমেদ। ওজনপার্ক জাতীয়তাবাদী ফোরামের যুগ্ম আহবায়ক সুমন আহমেদ, বিয়ানীবাজারের সাবেক ছাত্রনেতা ফয়সল আলম ও রেজাউল করিম রাজেল, ইগলস ক্রিকেট ক্লাবের ক্রিকেটার নাজির আহমেদ, সিলেট ইগলস ক্রিকেট ক্লাবের মালিক মাসুদ রহমান সহ ওজনপার্ক জাতীয়তাবাদী ফোরামের সকল সদস্যবৃন্দ খেলা পরিচালনায় করেন সরওয়ার আহমেদ, গুলজার ও হৃদয়।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

বিয়ানীবাজারে ছাত্র জমিয়তের প্রবাসী সংবর্ধনা ও ইফতার মাহফিল সম্পন্ন

বিয়ানীবাজারে পরিবার সম্মেলন অনুষ্ঠিত

বিয়ানীবাজারে রাষ্ট্রীয় মর্যাদায় শায়িত হলেন মুক্তিযোদ্ধা মোঃ তাহির আলী

সেমিফাইনাল নিশ্চিত করতে পারা বাড়াবাড়ি নয়-ম্যাশ

বিয়ানীবাজারের কয়েকজন যুবকের উদ্যোগে বড়লেখায় নির্মিত হচ্ছে মসজিদ, সহযোগিতা কামনা

বিয়ানীবাজারে বজ্রপাতে বসতবাড়ির গ্যাস রাইজারে আগুন

ঘোষণাঃ