২৪শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং | ১২ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ

জৌলুস হারাবে না ‘বিপিএল-৬’

https://i0.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/10/bpl-6.jpg?resize=1200%2C630

আগামী বছরের জানুয়ারিতে অনুষ্ঠিতব্য বাংলাদেশ প্রিমিয়ার লীগের (বিপিএল) আসরটি যথেষ্ট জাঁকজমকপূর্ণ হবে বলে আশা করছেন ফ্র্যাঞ্চাইজি মালিকেরা। তবে শুরুতে ধারণা করা যাচ্ছিল আসন্ন বিপিএলে আন্তর্জাতিক ক্রিকেটারের অন্তর্ভুক্তি অনেকটাই কমে যাবে। কেননা সেই সময়ে অনেক ক্রিকেটারই ব্যস্ত থাকবেন নিজ দেশের হয়ে খেলায়। সেই ধারণা অবশ্য কিছুটা ভুল প্রমাণিত হয়েছে ইতিমধ্যে। বিপিএলের প্লেয়ার ড্রাফটের তালিকায় যে পরিমাণ বিদেশি ক্রিকেটারের নাম দেখা যাচ্ছে তাতে করে বলা যায় আসন্ন বিপিএলটিও যথেষ্ট জাঁকজমকপূর্ণই হবে।

কয়েকটি ফ্র্যাঞ্চাইজি এরই মধ্যে বিশ্ব ক্রিকেটের অনেক তারকা খেলোয়াড়ের সাথেও চুক্তি সম্পন্ন করে ফেলেছে। যার সর্বশেষ সংযোজন ডেভিড ওয়ার্নার।

এবারের বিপিএলে তাঁকে দলে ভিড়িয়েছে সিলেট সিক্সার্স দলটি। ওয়ার্নারের অন্তর্ভুক্তি নিশ্চিত করে দুই দিন আগেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি পোষ্ট দিয়েছিল ফ্র্যাঞ্চাইজিটি। শুধু তাই নয়, ওয়ার্নারের আগে প্রোটিয়া তারকা এবি ডি ভিলিয়ার্স, ইংলিশ ব্যাটসম্যান অ্যালেক্স হেলস, ক্যারিবিয়ান ব্যাটিং ঝড় ক্রিস গেইল এবং ডেভিড ওয়ার্নারের স্বদেশী শেন ওয়াটসনও বিপিএলে অংশগ্রহণের বিষয়টি নিশ্চিত করেছেন।

এবারের আসরে ওয়াটসন খেলবেন ঢাকা ডাইনামাইটসের জার্সি গায়ে। অপরদিকে হেলস, গেইল এবং ডি ভিলিয়ার্স খেলবেন রংপুর রাইডার্সের হয়ে। সুতরাং সবকিছু মিলিয়ে বলা চলে বিপিএলের আগামী আসরটিও তারকা ক্রিকেটারদের পদচারনায় মুখরই থাকছে।

উল্লেখ্য বিপিএল ৬ এর আসরটি অনুষ্ঠিত হওয়ার কথা ছিল চলতি বছরের অক্টোবর-নভেম্বরে। তবে জাতীয় নির্বাচনের কারণে তা সরিয়ে নিয়ে যাওয়া হয়েছে।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

বৈরাগীবাজারে সোনালী অতীত প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

বড়লেখায় পুলিশের হাতে আন্ত:জেলা চোরচক্রের ৮ সদস্য গ্রেফতার

ওসমানীনগরে লাখ টাকার ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করলেন মাহি উদ্দিন সেলিম

বিয়ানীবাজারের দেউলগ্রাম মহাপ্রভুর আখড়ায় লীলা সংকীর্ত্তন রবিবার

আগামী ৬ মে থেকে শুরু হচ্ছে মাহে রামাদ্বান

শুদ্ধসুরে জাতীয় সঙ্গীত- জেলার সেরা বিয়ানীবাজারের খলিল চৌধুরী আদর্শ বিদ্যানিকেতন

ঘোষণাঃ