২৩শে মার্চ, ২০১৯ ইং | ৯ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ

সিলেট সিক্সার্সের অধিনায়ক ওয়ার্নার!

https://i0.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/10/d-warner.jpg?resize=1200%2C630

বিপিএলের গত আসরে সিলেট সিক্সার্সের অধিনায়ক ছিলেন নাসির হোসেন। নানা কারণে এবার তাঁকে দল থেকে বাদ দেওয়ার প্রক্রিয়া শুরু হয়। তবে শেষ পর্যন্ত ‘জঠিল’ সমীকরণে নাসির থেকেছেন। তবে এবার সিক্সার্সরা নতুন অধিনায়ক পাচ্ছে।

সিলেট সিক্সার্স টিম ম্যানেজম্যান্ট অধিনায়ক হিসেবে দলে ভিড়িয়েছে অস্ট্রেলিয়া দলের অধিনায়কত্ব করা ডেভিড ওয়ার্নারকে। বল টেম্পারিং কাণ্ডে নিষিদ্ধ হওয়া এই ক্রিকেটার বিগ ব্যাশে খেলতে পারছেন না। সুযোগটা কাজে লাগিয়েছে সিক্সার্স ফ্র্যাঞ্জাইজি।

আগামি বছরের শুরুতে বাংলাদেশ প্রিমিয়ার লিগ ক্রিকেটের ষষ্ঠ আসর অনুষ্টিত হবে। আগামি ২৮ অক্টোবর ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে অনুষ্টিত হবে প্লেয়ার ড্রাফট। তার আগে ফ্র্যাঞ্চাইজিগুলো দু’জন করে বিদেশী ক্রিকেটারকে দলে ভেড়ানোর সুযোগ পায়।

সিলেট সিক্সার্স সুযোগ কাজে লাগিয়ে নেপালের বিস্ময়কর লেগ স্পিনার সন্দীপ লামিচানকে দলে নিয়েছিলো আগেই। এবার দলে নিলো ডেভিড ওয়ার্নারকে। সিক্সার্স সূত্র জানিয়েছে, সিলেটের অধিনায়কত্ব করবেন ডেভিড ওয়ার্নার।

তবে অফিসিয়ালি এখনো বিষয়টি নিশ্চিত করেননি সিক্সার্স কর্মকর্তারা। তবে তাদের কথায় ইঙ্গিত মিলেছেন ওয়ার্নারই এবার সিলেটের নেতৃত্ব সামলাবেন। সিক্সার্সের মিডিয়া ম্যানেজার তামজিদুল ইসলাম বলেন, ওয়ার্নারকে দলে নেওয়া হয়েছে। তিনি অধিনায়কত্ব করবেন কিনা তা এখনো অফিসিয়াল সিদ্ধান্ত হয়নি।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

এবি মিডিয়া গ্রুপের এমডি ফখরুল ইসলাম দেলোয়ারের ফুফু’র ইন্তেকাল ।। বিভিন্ন মহলের শোক

অবশেষে পুলিশের খাঁচায় গোলাপগঞ্জের ডাকাত সর্দার হাত কাটা হাসমত

বিয়ানীবাজার সরকারি কলেজের সোনালী উপজেলার শ্রেষ্ঠ শিক্ষার্থী নির্বাচিত

গোলাপগঞ্জে যুবকের গলাকাটা বস্তাবন্দি লাশ উদ্ধার

নিউজিল্যান্ডে ভাইয়ের পাশেই চিরনিদ্রায় শায়িত গোলাপগঞ্জের পারভীন

সিলেটে বাউল সংগঠনের বৈশাখী উৎসবের প্রস্তুতি সভা

ঘোষণাঃ