২০শে জানুয়ারি, ২০১৯ ইং | ৮ই মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ

সিলেটে মাজার জিয়ারত করলেন ঐক্যফ্রন্টের নেতারা

https://i1.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/10/majar-dua.jpg?resize=1200%2C630

জাতীয় ঐক্যফ্রন্টের প্রথম সমাবেশে যোগ দিতে সিলেটে পৌঁছেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ব্যারিস্টার মওদুদ আহমদ, ড. আবদুল মঈন খান, জেএসডি সভাপতি আসম আবদুর রব ও নাগরিক ঐক্যর আহ্বায়ক মাহমুদুর রহমান মান্নাসহ ঐক্যফ্রন্টের শীর্ষ নেতারা।

বুধবার সকাল ৬টার দিকে তারা সিলেটে পৌঁছান। এরপর সাড়ে ৬টার দিকে হযরত শাহ জালাল (রহ.) ও শাহ পরান (রহ.) এর মাজার জিয়ারত করেন নেতারা।

মাজার জিয়ারতের সময় মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সঙ্গে ছিলেন দলের স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ড. আবদুল মঈন খান, জেএসডি সভাপতি আসম আবদুর রব, সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন, নাগরিক ঐক্যর আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ড. এনামুল হক চৌধুরী, এম এ হক,  খন্দকার আবদুল মোকতাদির, সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের শামীমসহ স্থানীয় বিএনপি নেতারা।

ঐক্যফ্রন্টের স্থানীয় কর্মসূচি সমন্বয়ক ও সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ। মাজার জিয়ারত করে ঢাকা থেকে আগত নেতারা নগরীর উপশহরের একটি হোটেলে বিশ্রাম নিতে যান। এই হোটেলে গণফোরাম সভাপতি ড. কামাল হোসেনসহ ঐক্যফ্রন্টের বাকি নেতারা রাত্রীযাপন করেন।

ঐক্যফ্রন্টের প্রথম সমাবেশে ঘিরে ড. কামাল হোসেনসহ কয়েকজন শীর্ষ নেতারা মঙ্গলবার রাতেই সিলেটে যান।  ড. কামাল হোসেন, সুলতান মনসুর, মোস্তফা মহসিন মন্টুসহ কয়েকজন নেতা মঙ্গলবার রাতেই হযরত শাহজালালের মাজার জিয়ারত করেন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ৭ দফা দাবি আদায়ের লক্ষ্যে আজ বুধবার ঐক্যফ্রন্ট মাঠে নামছে। দুপুর ২টায় নগরীর ঐতিহ্যবাহী রেজিস্টারি মাঠে আলোচিত এই সমাবেশের জন্য তাদের ১৪ শর্তে অনুমতি দিয়েছে পুলিশ।

বুধবার সকাল সাড়ে ১০টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত ঐক্যফ্রন্ট নেতাকর্মীদের মাঠে দেখা যায়নি। ঐক্যফ্রন্টের স্থানীয় কর্মসূচি সমন্বয়ক আলী আহমদ বলেন, নেতারা ঢাকা থেকে এসে বিশ্রাম নিচ্ছেন। বেলা ১২টার পর থেকে নেতাকর্মীরা মাঠে আসা শুরু করবেন। আশা করছি একটি সফল সমাবেশ হবে।

সিলেটে ঐক্যফ্রন্টের মুখপাত্র ও জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম বলেন, ইতিমধ্যে সমাবেশ সফলে সার্বিক প্রস্তুতি নেওয়া হয়েছে। মানুষ স্বতঃস্ফুর্তভাবে এই সমাবেশে যোগ দেবে বলে মন্তব্য করেন এই বিএনপি নেতা।

গত ১৩ অক্টোবর গণফোরাম সভাপতি ড. কামাল হোসেনের নেতৃত্বে জাতীয় প্রেস ক্লাবে জাতীয় ঐক্যফ্রন্টের আনুষ্ঠানিক আত্মপ্রকাশ হয়। সেদিন ঐক্যফ্রন্টের পক্ষে ৭ দফা দাবি ও ১১ দফা লক্ষ্যের কথা উপস্থাপন করা হয়। বিএনপি ছাড়াও জাতীয় সমাজতান্ত্রিক দল-জেএসডি, জাতীয় ঐক্য প্রক্রিয়া ও নাগরিক ঐক্য মিলে এই ঐক্যফ্রন্ট গঠিত হয়েছে।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

এবি মিডিয়া গ্রুপের সিইও-বিয়ানীবাজার নিউজ২৪’র প্রকাশক রিজু মোহাম্মদ কাল দেশে আসছেন

ভূমিমন্ত্রীর একান্ত সচিব হলেন গোলাপগঞ্জের সন্তান হাফিজুর রহমান

বিয়ানীবাজারে লাউঝারী সমাজ কল্যাণ কেন্দ্র'র উদ্যোগে প্রবাসী সংবর্ধনা ও বর্ষপূর্তি অনুষ্ঠান সম্পন্ন

বিয়ানীবাজার সমাজ কল্যাণ সমিতি ফ্রান্স'র উদ্যোগে আলিম ও হান্নানকে আর্থিক অনুদান প্রদান

সিলেটে আলোচনায় তিন চৌধুরী।। সুবিধাবাদীরা মুহিত ছেড়ে মোমেনের পাশে

অবশেষে বিমানবন্দরে বিদায় বেলা সকলকেই কাছে পেলেন মুহিত!

ঘোষণাঃ