২২শে জানুয়ারি, ২০১৯ ইং | ৯ই মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ

সিলেটের রেজিষ্টারী মাঠে ঐক্যফ্রন্টের সমাবেশে নামাজের সময়ও চলছে বক্তব্য

https://i1.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/10/namaj.jpg?resize=1200%2C630
সিলেটের রেজিষ্টারী মাঠে ঐক্যফ্রন্টের সমাবেশের সময় পাশেই কোর্ট মসজিদে পবিত্র আসরের নামাজ চলাকালেও সমাবেশ চলতে দেখা যায়। এসময় ড. জাফর উল্লাকে বক্তব্য দিতে দেখা যায়। অবশ্য আযানের সময় মাইক বন্ধ করা হলেও নামাজের সময় সমাবেশে জাতীয় নেতারা বক্তব্য দিতে দেখা যায়।এদিকে, নামাজ থেকে বেরিয়ে আসা মুসল্লিরা এ ঘটনার তীব্র সমালোচনা করেন। তারা বলেন, আসরের নামাজের সময় অন্তত মাইকটা বন্ধ করা উচিত ছিল।

অন্যদিকে, বুধবার (২৪ অক্টোবর) বেলা ১১টায় সিলেট নগরীর কোর্ট পয়েন্টে অবস্থান নেন আওয়ামী লীগ নেতারা। এ সময় নগরীর কোর্ট পয়েন্ট এলাকা জয়বাংলা শ্লোগানে মুখরিত হয়ে উঠে। বিভিন্ন স্থান থেকে নগরীর আওয়ামী লীগ, ছাত্রলীগ ও যুবলীগ নেতাকর্মীরা মিছিল সহকারে জড়ো হন।

এদিন বদর উদ্দিন আহমদ কামরান বলেন, আমরা জাতীয় ঐক্যফ্রন্টের সমাবেশকে কেন্দ্র করে বোমাবাজি, নাশকতা হলে আমরা প্রতিহত করবো। কোনো ধরনের অরাজকতাকে ছাড় দেওয়া হবে না। আমরা সরকারের উন্নয়ন প্রচারণার জন্য লিফলেট বিতরণ কর্মসূচি নিয়ে মাঠে নেমেছি।

কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ সেলিম মিঞা বলেন, সিলেটে ঐক্যফ্রন্টের মহাসমাবেশ ঘিরে নগরীতে আইনশৃঙ্খলা বাহিনীর টহল জোরদার করা হয়েছে। সমাবেশস্থল ও আশপাশের এলাকায় বিপুল সংখ্যক পুলিশ অবস্থান করছে।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

বিয়ানীবাজারের লাউতায় সেইভ দ্যা লাইফ ইউকে'র উদ্যোগে দরিদ্রদের মাঝে বস্ত্র বিতরণ

বড়লেখায় ১২ জুয়াড়ি আটক

সিলেট সিক্সার্সের নতুন অধিনায়ক পাকিস্তানি সোহেল তানভির

বিয়ানীবাজারের সাদিমাপুরে জমে উঠেছে রাত্রিকালীন ফুটবল টুর্নামেন্ট

বালিংগা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন।। সভাপতি মাসুদ খান

দেশের অন্যতম দর্শণীয় স্থলবন্দর হচ্ছে বিয়ানীবাজারের শেওলা, ব্যয় ১২২ কোটি

ঘোষণাঃ