২২শে জানুয়ারি, ২০১৯ ইং | ৯ই মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ

জিম্বাবুয়ের বিপক্ষে টেস্ট দলে সিলেটের পেসার খালেদ

https://i0.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/10/khaled-1.jpg?resize=1200%2C630

বিপিএল দিয়ে লাইমলাইটে এসেছেন ডানহাতি পেসার খালেদ আহমেদ। বিপিএল ফ্র্যাঞ্চাইজি ঢাকা ডাইনামাইটসের হয়ে খেলে দেখিয়েছেন নিজের বোলিং লাইন এবং গতি। এর আগে জাতীয় ক্রিকেট লিগে (এনসিএল) সিলেট বিভাগের হয়ে মাতিয়েছেন বিগত কয়েক আসর। সেই সাথে গত বছর সব ধরনের ক্রিকেট মিলিয়ে সিলেটের এই পেসার পেয়েছেন ৩২টি উইকেট। এবারের জাতীয় লিগেও করছেন দুর্দান্ত বোলিং। ক্যারিয়ারের প্রথম বারের মত এক ম্যাচে পেয়েছেন ১০ উইকেটের দেখা।

তার বোলিংয়ে হারতে বসা ম্যাচ থেকে বৃহস্পতিবার ঢাকা মেট্রোর বিপক্ষে ৩ রানের দারুণ এক জয় নিয়ে মাঠ ছেড়েছে সিলেট বিভাগ। প্রথম এবং দ্বিতীয় ইনিংসে তার বোলিং পারফমেন্স যথাক্রমে ৮৫ রানে ৫ উইকেট এবং ৫৪ রান ৫ উইকেট।

তার এই পারফমেন্সের দাম পেয়েছেন এবার। জিম্বাবুয়ের বিপক্ষে টেস্ট দলে ডাক পেয়েছেন এই পেসার। তার বোলিংয়ে অনেক দিন ধরেই চোখ বিসিবির নির্বাচক এবং কোচদের।

সাদা পোশাকে ঘরোয়া ক্রিকেটে নিয়মিত এই পারফর্মার ঘরের মাঠে শ্রীলঙ্কা এ দলের বিপক্ষেও ছিলেন দুর্দান্ত। চারদিনের ম্যাচে তার বোলিং ছিল নজরকাড়া। এছাড়া বাংলাদেশ এ দলের হয়ে সীমিত ওভারের ক্রিকেটেও বল হাতে এই ডানহাতি পেসারের পারফর্মেন্স ছিল উজ্জ্বল।

জিম্বাবুয়ের বিপক্ষে ২ টেস্টের সিরিজ শুরু হবে ৩ নভেম্বর। প্রথম ম্যাচটি হবে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে।

বাংলাদেশ দল- মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), ইমরুল কায়েস, লিটন কুমার দাস, মুমিনুল হক, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, আরিফুল হক, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, আবু জায়েদ রাহি, শফিউল ইসলাম, মোস্তাফিজুর রহমান, মোহাম্মদ মিঠুন, খালেদ আহমেদ, নাজুমল ইসলাম অপু।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

সাবেক শিক্ষামন্ত্রীকে বরণ করতে নেতাকর্মীদের উপচে পড়া ভীড়

বিয়ানীবাজারের লাউতায় সেইভ দ্যা লাইফ ইউকে'র উদ্যোগে দরিদ্রদের মাঝে বস্ত্র বিতরণ

বড়লেখায় ১২ জুয়াড়ি আটক

সিলেট সিক্সার্সের নতুন অধিনায়ক পাকিস্তানি সোহেল তানভির

বিয়ানীবাজারের সাদিমাপুরে জমে উঠেছে রাত্রিকালীন ফুটবল টুর্নামেন্ট

বালিংগা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন।। সভাপতি মাসুদ খান

ঘোষণাঃ