২৪শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং | ১২ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ

সিলেটের ইনডোরের নেটে মুশফিক-মুমিনুলদের অনুশীলন

https://i2.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/10/120.jpg?resize=1200%2C630

আজ সকালে সিলেট পৌছে দুপুরেই নেটে চলে আসেন মুশফিক রহিম, সঙ্গে মুমিনুল ইসলাম। আগামী তিন নভেম্বর সিলেটের বিভাগীয় স্টেডিয়ামে জিম্বাব্যুয়ের বিরুদ্ধে প্রথম টেস্ট খেলতে নামবে টাইগাররা। প্রথম টেস্টের আগে লাল বলে নিজেদের শোধরানোর সুযোগ পাচ্ছেন মুশফিকরা।

দুই টেস্ট সিরিজের প্রথমটি খেলতে শনিবার সিলেটে এসে পৌঁছেছেন বাংলাদেশ দলের বেশ কয়েকজন ক্রিকেটার। সিলেটে বিসিবির মিডিয়া ইনচার্জ ফরহাদ কোরেশী জানিয়েছেন, চট্টগ্রাম থেকে ঢাকা হয়ে শনিবার দুপুরে সিলেটে এসেছেন লিটন দাস, তাইজুল ইসলাম, শফিউল ইসলাম, মুমিনুল হক, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ মিঠুন ও সৈয়দ খালেদ আহমদ। ঘরের ছেলে আবু জায়েদ রাহী দলের সঙ্গে যোগ দেবেন। আজ রোববার অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিমসহ আরও তিন-চারজন সিলেটে আসেন। আগামীকাল সোমবার অন্যরাও এসে পৌঁছবেন।

নেটে মুশফিকদের গা গরম করা অনুশীলনে এক ঝাঁক তরুণ বোলিং করেছে। প্রায় এক ঘন্টা  তারা অনুশীলন করেন ইনডোরের নেটে।নেটে তরুণ বোলারা মুশফিককে বোলিং করেন। মেশিনের সামনে ব্যাটিং অনুশীলন করেন মুমিনুল হক। সোমবার থেকে পুরোদল একসাথে অনুশীলন করতে পারবে। তবে শনিবার রাত থেকে সিলেটের আবহাওয়া মেঘাচ্ছন্ন। প্রায় সব জায়গা গুড়ি গুড়ি বৃষ্টিসহ মাঝারি বৃষ্টি হয়েছে। এ অবস্থা আগামী কাল সোমবার পর্যন্ত বিরাজ করতে পারে।

শনিবার হেড কোচ স্টিভ রোডস, পেস বোলিং কোচ কোর্টনি ওয়ালশসহ সাপোর্ট স্টাফদের প্রায় সবাই সিলেটে এসেছে পৌঁছেছেন। আজ থেকে সিলেটে টেস্টের জন্য টাইগারদের অনুশীলন শুরু হবে বলে জানিয়েছেন বিসিবির পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল। তিনি বলেন, সিলেটে এরই মধ্যে টি২০ অভিষেক হয়েছে। এবার ক্রিকেটের সবচেয়ে বনেদি লড়াই টেস্ট অভিষেক হবে। এটা সিলেটবাসীর জন্য অত্যন্ত গর্বের বিষয়। তিনি বলেন, সবাই ইতিহাসের সাক্ষী হতে উদগ্রীব। আশা করছি, বাংলাদেশ-জিম্বাবুয়ে টেস্ট ম্যাচ দেখতে দর্শকদের ঢল নামবে। আন্তর্জাতিক টি২০ থেকে শুরু করে ঘরোয়া বিপিএলে সিলেট ক্রিকেট স্টেডিয়ামে দর্শকের উপচেপড়া ভিড় দেখা গেছে। জিম্বাবুয়ের বিপক্ষে টেস্টের পাঁচ দিনও দর্শকদের ব্যাপক আগ্রহ থাকবে বলে আশা করছেন স্থানীয় আয়োজকরা। আগের দিন থেকে স্টেডিয়াম কাউন্টারে টেস্টের টিকিট পাওয়া যাবে বলে জানিয়েছেন শফিউল আলম। তিনি জানান, সিলেটে টেস্ট অভিষেককে স্মরণীয় করে রাখতে বিভিন্ন উদ্যোগ নেওয়া হচ্ছে। এ উপলক্ষে স্যুভেনির প্রকাশ ছাড়াও এই টেস্টের টসের জন্য বিশেষ মুদ্রা তৈরি করা হয়েছে।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

বৈরাগীবাজারে সোনালী অতীত প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

বড়লেখায় পুলিশের হাতে আন্ত:জেলা চোরচক্রের ৮ সদস্য গ্রেফতার

ওসমানীনগরে লাখ টাকার ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করলেন মাহি উদ্দিন সেলিম

বিয়ানীবাজারের দেউলগ্রাম মহাপ্রভুর আখড়ায় লীলা সংকীর্ত্তন রবিবার

আগামী ৬ মে থেকে শুরু হচ্ছে মাহে রামাদ্বান

শুদ্ধসুরে জাতীয় সঙ্গীত- জেলার সেরা বিয়ানীবাজারের খলিল চৌধুরী আদর্শ বিদ্যানিকেতন

ঘোষণাঃ