১৫ই ফেব্রুয়ারি, ২০১৯ ইং | ৪ঠা ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ

বিয়ানীবাজার উপজেলা বিএনপি’র সিনিয়র সহ সভাপতি নজরুলকে স্বপদে বহালের নির্দেশ কেন্দ্র বিএনপি’র

https://i0.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/10/nazoul.jpg?resize=1200%2C630

বিয়ানীবাজার উপজেলা বিএনপি’র সিনিয়র সহ সভাপতি নজরুল হোসেনের সাময়িক অব্যাহতিকে সংগঠনের গঠনতন্ত্র পরিপন্থী উল্লেখ করে স্বপদে বহালের নির্দেশ দিয়েছে কেন্দ্রীয় বিএনপি।

আজ শুক্রবার (১২ অক্টোবর) কেন্দ্র বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব এডভোকেট রুহুল কবির রিজভীর স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ নির্দেশের তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে- গত বছরের ১৭ সেপ্টেম্বর সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের শামীম ও সাধারণ সম্পাদক আলী আহমদের যৌথ স্বাক্ষরে মোঃ নজরুল হোসেনকে সাময়িক অব্যাহতি দিয়েছিলেন তা সম্পূর্ণরুপে সংগঠনের গঠনতন্ত্র পরিপন্থী। কেন্দ্র বিএনপি সিলেট জেলা বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবর বিজ্ঞপ্তিতে নির্দেশ প্রদান করে- অবিলম্বে মোঃ নজরুল হোসেনের সাময়িক অব্যাহতি বৈধ নয় ঘোষনা করে সিলেট জেলাধীন বিয়ানীবাজার উপজেলা স্বপদে বহালের জন্য।

উল্লেখ্য,  এর আগে সিলেট জেলা পরিষদ নির্বাচনে দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে নির্বাচন করা ও সদস্য পদ গ্রহণ করায় এবং শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদকে ফুল দিয়ে শুভেচ্ছা জাননোসহ সংগঠনের আদর্শের পরিপন্থি কাজে লিপ্ত থাকায় গত বছরের ১লা ফেব্রুয়ারি দলীয় শৃঙ্খলা ভঙ্গ করার অভিযোগ এনে বিয়ানীবাজার উপজেলা বিএনপি’র এক জরুরী সভায় সর্ব সম্মতি সিদ্ধান্তে সিনিয়র সহ সভাপতি নজরুল হোসেনকে বহিস্কার করা হয়েছিল। পরে উপজেলা বিএনপির সভাপতি নজমুল হোসেন পুতুল ও সাধারণ সম্পাদক ছিদ্দিক আহমদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে গণমাধ্যমকে নজরুল হোসেনকে বহিস্কারের বিষয়টি নিশ্চিত করা হয়।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

গোলাপগঞ্জে মরহুম ইশতিয়াক আহমদ চৌধুরী স্মরণে ফুটবল টুর্নামেন্ট'র উদ্বোধন

গোলাপগঞ্জে গাঁজাসহ আটক ২

বিয়ানীবাজারের শেওলায় বৈদ্যুতিক খুঁটিতে জোড়াতালি, দুর্ঘটনার আশঙ্কা

একুশে স্মৃতি গোল্ড অ্যাওয়ার্ডে মনোনীত হয়েছেন বিয়ানীবাজারের সন্তান খালেদ

শহীদ নাহিদ'র প্রতি ফজলে রাব্বি সেবুল'র খোলা চিঠি

শহীদ হুমায়ুন কবির চৌধুরী নাহিদের ২৪তম শাহাদত বার্ষিকীতে আ'লীগের শ্রদ্ধার্ঘ নিবেদন

ঘোষণাঃ