১১ই ডিসেম্বর, ২০১৮ ইং | ২৭শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

শারদীয় দুর্গাপূজা উপলক্ষে উপজেলা পরিষদ ও থানা প্রশাসনের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত

https://i2.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/10/sajib-bhatta.jpg?resize=1200%2C630

সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা। এই ধর্মীয় উৎসবকে সামনে রেখে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ বিয়ানীবাজার উপজেলার শাখার নেতৃবৃন্দ ও উপজেলার বিভিন্ন পূজা মন্ডপের প্রতিনিধিকে নিয়ে উপজেলা প্রশাসন ও থানা প্রশাসনের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার সকাল ১০টায় থানা প্রশাসনের উদ্যোগে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বিয়ানীবাজার থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) জাহিদুল হক’র উপস্থাপনায় এবং থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অবনি শংকর কর’র সভাপতিত্বে বৃহস্পতিবার সকাল ১০টায় থানা প্রশাসনের উদ্যোগে আয়োজিত মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন পূজা উদযাপন পরিষদের সভাপতি সুজিত চক্রবর্তী এবং সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) সজীব ভট্টাচার্য।

এসময় আরোও উপস্থিত ছিলেন- বিয়ানীবাজার পুজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ, উপজেলার বিভিন্ন পূজা মন্ডপের প্রতিনিধি এবং বাংলাদেশ ছাত্র-যুব ঐক্য পরিষদ বিয়ানীবাজার উপজেলা ও পৌর শাখার নেতৃবৃন্দ।

এদিকে, পরবর্তীতে উপজেলা পরিষদের হল রুমে বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় উপজেলা প্রশাসনে উদ্যোগে আয়োজিত সভায় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী আরিফুর রহমান, পৌরসভার মেয়র আব্দুস শুকুর, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অবনি শংকর কর, উপজেলা ভাইস চেয়ারম্যান শিব্বির আহমদ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রোকশানা বেগম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাসিব মনিয়া, মাথিউরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শিহাব উদ্দিন।

এসময় বক্তব্য রাখেন পূজা উদযাপন পরিষদ বিয়ানীবাজার উপজেলা শাখার নেতৃবৃন্দ ও উপজেলার বিভিন্ন পূজা মন্ডপের প্রতিনিধিবৃন্দ।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

সিলেট-০৫ আসন।। কানাইঘাটে সেলিম উদ্দিন'র নির্বাচনী কার্যালয় উদ্বোধন

জকিগঞ্জে ইয়াবা রাখতে বাঁধা দেয়ায় কৃষককে পিটিয়ে আহত

সিলেট-০৫ আসন।। মাজার জিয়ারতের মধ্য দিয়ে নির্বাচনী প্রচারণা শুরু করলেন সেলিম

ওয়েস্ট ইন্ডিজকে ২৫৬ রানের লক্ষ্য ছুঁড়ে দিল বাংলাদেশ

বিরল রোগে আক্রান্ত বিয়ানীবাজারের যুবক রাশেদ সুস্থ হতে চায়।। সহযোগিতা কামনা

সিলেটের উন্নয়নে সততার সাথে কাজ করতে চাই: ড. মোমেন

ঘোষণাঃ