১৬ই অক্টোবর, ২০১৮ ইং | ১লা কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

যুক্তরাষ্ট্র ওজনপার্কে ক্রিকেট টুর্নামেন্ট সম্পন্ন

https://i1.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/10/444.jpg?resize=1200%2C630

ওজনপার্ক জাতীয়তাবাদী ফোরাম, যুক্তরাষ্ট্র কতৃক আয়োজিত ‘কলম্বাস ডে সিক্সে সাইড ক্রিকেট টুর্নামেন্ট’র ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। গতকাল ওজনপার্ক ইন্ডিয়ান ফিল্ডে আয়োজিত দিনব্যাপী এ টুর্নামেন্টে ৮টি দল অংশ নেয়। খেলায় চুড়ান্ত পর্বে ফেন্ডস ইউনাইটেডকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় সিলেট সিক্সার্স দল।

খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্টানে ওজনপার্ক জাতীয়তাবাদী ফোরাম,যুক্তরাষ্ট্রের আহবায়ক হাসান আহমেদের সভাপতিত্বে, ওজনপার্ক সদস্য সচিব ও যুক্তরাষ্ট্র ছাত্রদলের সিনিয়র নেতা মো. ফাহিম শাকিল অপুর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার পৌরসভার সাবেক প্রশাসক তফ‍জ্জুল হোসেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিয়ানীবাজারের বিশিষ্ট ব্যবসায়ী লুৎফুর রহমান,যুক্তরাষ্ট্র যুবদলের সহ সভাপতি আতিকুল এইচ আহাদ ও যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান,ওজনপার্কের ফুলকলি রেষ্টুরেন্টের স্বত্তাধিকারী রেজা আহমেদ। ওজনপার্ক জাতীয়তাবাদী ফোরামের যুগ্ম আহবায়ক সুমন আহমেদ, বিয়ানীবাজারের সাবেক ছাত্রনেতা ফয়সল আলম ও রেজাউল করিম রাজেল, ইগলস ক্রিকেট ক্লাবের ক্রিকেটার নাজির আহমেদ, সিলেট ইগলস ক্রিকেট ক্লাবের মালিক মাসুদ রহমান সহ ওজনপার্ক জাতীয়তাবাদী ফোরামের সকল সদস্যবৃন্দ খেলা পরিচালনায় করেন সরওয়ার আহমেদ, গুলজার ও হৃদয়।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

বড়লেখা উপজেলা কমপ্লেক্সের সম্প্রসারিত ভবন উদ্বোধন

বিয়ানীবাজারে দখলকৃত গোপাট উদ্ধার

বিয়ানীবাজারে শারদ উৎসব- আজ উদযাপন হচ্ছে মহাসপ্তমী

বিয়ানীবাজারে যুব জমিয়তের বৃক্ষরোপন কর্মসূচী পালিত

গোলাপগঞ্জে স্ত্রীর মামলায় স্বামী গ্রেপ্তার ।। থানায় খাবার নিয়ে এলেন

মহাষষ্ঠী পূজার মাধ্যমে বিয়ানীবাজারে শারদ উৎসবের শুরু

ঘোষণাঃ