১৬ই অক্টোবর, ২০১৮ ইং | ১লা কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

বিয়ানীবাজার ক্রিকেট এসোসিয়েশনের কর্মপরিকল্পনা ও বছর পূর্তিতে সভা অনুষ্ঠিত

https://i0.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/10/cricket-ass.jpg?resize=1200%2C630

বিয়ানীবাজার ক্রিকেট এসোসিয়েশনের বর্তমান কমিটির এক বছর পূতি এবং আগামী ক্রিকেট মৌসুমের কর্মপরিকল্পনা নির্ধারণমুলক সভা আজ উপজেলা সভাকক্ষে অনুষ্ঠিত হয়েছে। সভায় লীগ টুর্নামেন্টের পাশাপাশি অনুর্ধ্ব ১৬/১৮ বয়ক ভিত্তিক টুর্নামেন্ট শুরু করার চিন্তার কথা জানা এসোসিয়েশন। উপজেলা থেকে ক্রিকেট প্রতিভা বের করা এবং তাদের সঠিক পরিচর্যা করার বিষয়টিও সভায় উঠে আসে।

এসোসিয়েশনের সভাপতি রাজেল আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক খন্দকার লোকমান হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন বিয়ানীবাজার পিএইচজি সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল হাসিব জীবন। বিশেষ অতিথি ছিলেন উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ইসলাম উদ্দিন, সহসভাপতি আবুল হোসেন খছরু, যুগ্ম সম্পাদক নুরুল হক, বিয়ানীবাজার কোয়াবের সভাপতি সাইফুল ইসলাম সুয়েল, সাবেক ক্রিকেটার ও ক্রীড়া সংগঠক আখতার হোসেন অনিক, বিয়ানীবাজার আম্পায়ার এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও বিয়ানীবাজার নিউজ ২৪ সম্পাদক আহমেদ ফয়সাল, সাবেক ক্রিকেটার জাবেদ আহমদ, এ আর আনিস, এমান উদ্দিন, আসাদুজ্জামান মিশু, এসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক ও সম্ভাবনা সম্পাদক মাছুম আহমেদ, সাবেক সভাপতি জিয়া উদ্দিন, সাবেক সাধারণ সম্পাদক জনেদ খান, বঙ্গবন্ধু স্মৃুতি পরিষদের সাবেক সভাপতি শাহীন প্রমুখ।

শুরুতে সভার সঞ্চালক আগামী মৌসুমের কর্মপরিকল্পনা ও বিগত মৌসুমের বিবরণ তুলে ধরেন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, আবিদ অনিক, এইচ এ সুমন, ইমরান হোসেন।

সভায় সাবেক ক্রিকেটার ও অতিথিরা বয়স ভিত্তিক টুর্নামেন্ট ও প্রথম ও দ্বিতীয় বিভাগে দল বাছাই করে লংগার ভার্সন ক্রিকেট লীগ চালু করার পরামর্শ প্রদান করেন।

সভা শেষ হয় এসোসিয়েশনের বর্তমান কমিটির এক বছর পূর্তির কেক কর্তনের মাধ্যমে।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

বড়লেখা উপজেলা কমপ্লেক্সের সম্প্রসারিত ভবন উদ্বোধন

বিয়ানীবাজারে দখলকৃত গোপাট উদ্ধার

বিয়ানীবাজারে শারদ উৎসব- আজ উদযাপন হচ্ছে মহাসপ্তমী

বিয়ানীবাজারে যুব জমিয়তের বৃক্ষরোপন কর্মসূচী পালিত

গোলাপগঞ্জে স্ত্রীর মামলায় স্বামী গ্রেপ্তার ।। থানায় খাবার নিয়ে এলেন

মহাষষ্ঠী পূজার মাধ্যমে বিয়ানীবাজারে শারদ উৎসবের শুরু

ঘোষণাঃ