২০শে জানুয়ারি, ২০১৯ ইং | ৮ই মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ

বিয়ানীবাজারে সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম’র মতবিনিময়

https://i0.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/10/30-10-2018.jpg?resize=1200%2C630

সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম বলেছেন, ভবিষৎ প্রজন্মের নিরাপত্তা নিশ্চিত করে সকলে মিলেই সমাজ ও দেশকে সুন্দর করে গড়তে হবে। সমাজে সচেতনতা বৃদ্ধির করতে সমাজে যারা বিভ্রান্ত ছড়ায় বা বিভ্রান্তিতে জড়িয়ে পড়ে তাদের চিহ্নিত করতে হবে। দেশ এখন নির্বাচনমূখী। সবার সহযোগিতায় একটি সুন্দর পরিবেশ আমাদের নিশ্চিত করতে হবে। তিনি বিয়ানীবাজারের উন্নয়নে নিজ অবস্থান থেকে সহযোগিতার আশ্বাস দিয়ে বলেন, কাজ করার অনেক সুযোগ রয়েছে। আমরা শিক্ষার মান বৃদ্ধিতে কাজ করতে পারি।

আজ বুধবার (৩০ অক্টোবর) বেলা ২টায় বিয়ানীবাজার উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ সভা কক্ষে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপজেলা নির্বাহি কর্মকর্তা কাজী আরিফুর রহমান’র সভাপতিত্বে এবং উপজেলা সহকারি শিক্ষা অফিসার মাসুম মিয়া’র সঞ্চালনায় মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান, পৌরসভার মেয়র মোঃ আব্দুস শুকুর, বিজিবি-৫২ ব্যটালিয়নের অধিনায়ক লে. কর্নেল আহমেদ ইউসুফ জামিল, উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ ও মহিলা ভাইস চেয়ারম্যান রোকশানা বেগম লিমা, ভাইস চেয়ারম্যান মুফতি শিব্বির আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাছিব মনিয়া, শিক্ষামন্ত্রী’র বিশেষ দূত দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়াল, উপজেলা টিএইচও মোয়াজ্জেম আলী খান প্রমুখ।

এ সময় স্থানীয় সরকারের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারী, রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা ও সুশীল সমাজের প্রতিনিধি,  শিক্ষক প্রতিনিধি এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

এবি মিডিয়া গ্রুপের সিইও-বিয়ানীবাজার নিউজ২৪’র প্রকাশক রিজু মোহাম্মদ কাল দেশে আসছেন

ভূমিমন্ত্রীর একান্ত সচিব হলেন গোলাপগঞ্জের সন্তান হাফিজুর রহমান

বিয়ানীবাজারে লাউঝারী সমাজ কল্যাণ কেন্দ্র'র উদ্যোগে প্রবাসী সংবর্ধনা ও বর্ষপূর্তি অনুষ্ঠান সম্পন্ন

বিয়ানীবাজার সমাজ কল্যাণ সমিতি ফ্রান্স'র উদ্যোগে আলিম ও হান্নানকে আর্থিক অনুদান প্রদান

সিলেটে আলোচনায় তিন চৌধুরী।। সুবিধাবাদীরা মুহিত ছেড়ে মোমেনের পাশে

অবশেষে বিমানবন্দরে বিদায় বেলা সকলকেই কাছে পেলেন মুহিত!

ঘোষণাঃ