১৬ই অক্টোবর, ২০১৮ ইং | ১লা কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

বিয়ানীবাজারের জুবের’র ব্রিটেনে ক্যারি লাইফ বেস্ট রেস্টুরেন্ট এওয়ার্ড লাভ

https://i0.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/10/sadek.jpg?resize=1200%2C630

ব্রিটেনে ক্যারি লাইফ সেফ এওয়ার্ড বিজয়ী রন্ধনশিল্পী জুবের আহমদের প্রতিষ্ঠান ‘আলকম্ব তান্দুরী’ এবার ক্যারি লাইফ বেস্ট রেস্টুরেন্ট নির্বাচিত হয়েছে। যুক্তরাজ্যের জনপ্রিয় ম্যাগাজিন ‘ক্যারি লাইফ’ এর নামানুসারে এ এওয়ার্ডের প্রবর্তন করা হয়েছে। ম্যাগাজিনের এডিটর ইন চিফ হচ্ছেন বিশিষ্ট সাংবাদিক সৈয়দ নাহাশ পাশা এবং এডিটর বেলাল আহমদ।

গত রোববার রাতে লন্ডনের রয়েল ল্যানকাস্টার হোটেলে এক জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে জুবের আহমদের হাতে ক্যারি লাইফ এওয়ার্ড তুলে দেন বাংলাদেশী বংশোদ্ভূত ব্রিটেনের কূটনীতিক আনোয়ার চৌধুরী, বাংলাদেশী বংশোদ্ভূত রাজনীতিক রোশনারা আলী এমপি, ক্যারি লাইফ এওয়ার্ড প্রোগ্রাম পরিচালক বিশিষ্ট সাংবাদিক জন স্নো। এ সময় হল ভর্তি দেশি-বিদেশি আমন্ত্রিত অতিথি করতালির মাধ্যমে জুবের আহমদকে অভিনন্দন জানান।

পরে অনুষ্ঠানে উপস্থিত বাঙালি প্রিয়জনদের অনেকেই এওয়ার্ড বিজয়ী জুবের আহমদের সাথে ফটোসেশনে অংশগ্রহণ করেন এবং তাঁকে অভিনন্দন জানান।

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জালালাবাদ এসোসিয়েশন ইউকে’র সভাপতি মুহিবুর রহমান মুহিব, সাধারণ সম্পাদক আমিনুল হক জিলু, আলকম্ব তান্দুরির কো-পার্টনার রেজাউল করিম, বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে’র সভাপতি দেলওয়ার হোসেন, কমিউনিটি নেতা সাবেক কাউন্সিলর মামুন রশীদ, ইউরোপিয়ান প্রবাসী বাংলাদেশি এসোসিয়েশন (ইপিবিএ) ইউকে’র সাধারণ সম্পাদক করিম মিয়া শামীম, যুক্তরাজ্য আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি ফয়েজ খান তওহিদ, যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল হোসেন মুন্না, যুক্তরাজ্য যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জামাল খান, কমিউনিটি নেতা আবুল কালাম, মুজিবুর রহমান প্রমুখ।

এওয়ার্ড গ্রহণের পরে জুবের আহমদ বলেন, আমি একজন রন্ধনশিল্পী। এ শিল্পে আমি ও আমার পার্টনাররা প্রতিষ্ঠিত হতে চাই। এজন্য শুধু প্রফিট নয়, গ্রাহকদের কম মূল্যে সেরা উন্নত খাবার আমরা পরিবেশন করি। এ কারণে সামারসেটে আমাদের আলকম্ব তান্দুরি জনপ্রিয় এবং ক্যারি লাইফ এওয়ার্ডে জন্য ভূষিত হয়েছে। তিনি এ সম্মান গ্রাহকদের জন্য উৎসর্গ করেছেন।

উল্লেখ্য, বিয়ানীবাজার সরকারি কলেজ ছাত্র সংসদ ‘৯৫ এর ক্রীড়া সম্পাদক, সাবেক ছাত্রনেতা জুবের আহমদ জালালাবাদ এসোসিয়েশন ইউকে’র সাংগঠনিক সম্পাদক এবং বিয়ানীবাজার বার্তা ফাউন্ডেশনের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন। রন্ধনশিল্পী জুবের আহমদ বিয়ানীবাজার উপজেলার তিলপাড়া ইউনিয়নের দাসউরা নয়াবাড়ি’র বিশিষ্ট ব্যবসায়ী হাজি আব্দুল হাছিব ও হাজি ছালেহা খানমের পুত্র এবং সাপ্তাহিক বিয়ানীবাজার বার্তা পত্রিকার সম্পাদক সাংবাদিক ছাদেক আহমদ আজাদের সহোদর।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

বিয়ানীবাজারে 'সাংবাদিকতায় বুনিয়াদি প্রশিক্ষণ' কর্মশালা সম্পন্ন

বড়লেখা উপজেলা কমপ্লেক্সের সম্প্রসারিত ভবন উদ্বোধন

বিয়ানীবাজারে দখলকৃত গোপাট উদ্ধার

বিয়ানীবাজারে শারদ উৎসব- আজ উদযাপন হচ্ছে মহাসপ্তমী

বিয়ানীবাজারে যুব জমিয়তের বৃক্ষরোপন কর্মসূচী পালিত

গোলাপগঞ্জে স্ত্রীর মামলায় স্বামী গ্রেপ্তার ।। থানায় খাবার নিয়ে এলেন

ঘোষণাঃ