১২ই ডিসেম্বর, ২০১৮ ইং | ২৯শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

বিয়ানীবাজারের চারখাইয়ে অভিনব কায়দায় প্রতারণা- বৃদ্ধের প্রায় লাখ টাকা নিয়ে চম্পট

https://i2.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/10/sonaly-1.jpg?resize=1200%2C630

বিয়ানীবাজার উপজেলার চারখাই বাজারের সোনালী ব্যাংক থেকে বের হওয়ার সময় অভিনব কায়দায় এক বৃদ্ধের টাকা হাতিয়ে নিয়েছে প্রতারক চক্রের সদস্য। দুপুর ১২টার দিকে ভাংতি টাকার কথা বলে কায়দা করে বৃদ্ধের টাকা হাতিয়ে প্রতারক চক্রের সদস্য পালিয়ে যায় ।

জানা যায়, চারখাই ইউনিয়নের কামার গ্রামের আব্দুল হামিদ (৬৫) সোনালী ব্যাংক চারখাই শাখা থেকে এক লাখ টাকা উত্তলন করে বের হওয়ার সময় অজ্ঞাত একব্যক্তি ভাংতি টাকা চায়। সরল বিশ্বাসে বৃদ্ধ আব্দুল হামিদ তাকে ভাংতি টাকা দিতে রাজি হন। পাঁচ হাজার টাকার ভাংতি দেয়ার পর টাকা কম হয়েছে বলে প্রতারক ব্যক্তি পুনরায় গুণে দেখার অনুরোধ করে। এসময় হাতে ৯৫ হাজার টাকা ঞাতে থাকায় গুণতে বৃদ্ধের টাকা গুণতে সমস্যা হচ্ছিল। এই সুযোগে প্রতারক টাকা তার হাতে দিয়ে গুণে দেখার অনুরোধ করে। বৃদ্ধ ৯৫ হাজার টাকা তার হাতে দিয়ে পাঁচ হাজার টাকা গুণতে থাকেন। মিনিট খানেক পর পরে খেয়াল করেন তার পাশে থাকা ব্যক্তিটি নেই। আশপাশে তাকিয়ে লোকটিকে পাননি।

এ ঘটনার খবর পেয়ে বৃদ্ধের স্বজনরা ছুটে আসেন। তারা সোনালী ব্যাংকের চারখাই শাখার দায়িত্বশীলদের সাথে আলাপ করলেও কোন সুরাহা হয়নি। ব্যাংকের দায়িত্বশীল এরকম ঘটনা শোনে অবাক হন এবং জানেন না বলে জানান। বৃদ্ধের এক স্বজন বলেন, ব্যাংকের কর্মকর্তা বলেন, ব্যাংকের সিসি ক্যামেরা নেই। এছাড়া বৃদ্ধ যদি ঘটনার সময় চিৎকার করতেন হয়তো তখন আমরা তাকে সহযোগিতা করতে পারতাম এবং প্রতারক লোকটিকে আটকানো সম্ভব হতো।

 

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

বিয়ানীবাজারে নৌকা প্রতীকের বিরামহীন প্রচারণায় নাহিদ

জকিগঞ্জে ১২ দিন ধরে নিখোঁজ বৃদ্ধ, অবশেষে হাওর থেকে লাশ উদ্ধার

বিয়ানীবাজারে ইউপি চেয়ারম্যান গ্রেফতার- নিন্দা ও নিঃশর্ত মুক্তির দাবি ঐক্যফ্রন্ট প্রার্থী ফয়সল'র

বিয়ানীবাজারের সারপার বাজারে নৌকা প্রতীকের নির্বাচনী কার্যালয় উদ্বোধন

বিয়ানীবাজার মুক্তিযোদ্ধা ড. খসরুজ্জামান চৌধুরী পাঠাগার উদ্বোধন কাল

জকিগঞ্জে ফুলতলী'র কবর জিয়ারতের মাধ্যমে গনসংযোগ শুরু করলেন জাপা'র প্রার্থী সেলিম

ঘোষণাঃ