১৬ই অক্টোবর, ২০১৮ ইং | ১লা কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

বিশ্বনাথে এমপি এহিয়ার বিরুদ্ধে ঝাড়ু মিছিল

https://i0.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/10/jaroo.jpg?resize=1200%2C630

বিশ্বনাথে এক ট্রাকচালককে সংসদ সদস্য ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়ার বিরুদ্ধে থাপ্পড় দেয়ার অভিযোগ পাওয়া গেছে। শনিবার সন্ধ্যায় উপজেলা সদর থেকে ঢাকা মেট্রো-ট-১৬-৫৬৫৬ নম্বরের ট্রাক দিয়ে রাজনগর মোল্লারগাঁও গ্রামের প্রবাসী ইসলাম উদ্দিনের বাড়ির মালামাল নিয়ে যান চালক কামরান আহমদ (৩০)। ওই রাস্তা দিয়ে এমপি তার গাড়ি নিয়ে যাওয়ার সময় ট্রাক গাড়িটি বিশ্বনাথ-পোনাউল্লা বাজার সড়কে দাঁড়িয়ে থাকতে দেখেন।

এ সময় এমপি তার নিজ গাড়ি থেকে নেমে ট্রাকচালক কামরান আহমদকে থাপ্পড় মারেন। এমন অভিযোগে রাত সাড়ে ৮টায় ক্ষিপ্ত হয়ে শ্রমিক নেতারা উপজেলা সদরে ঝাড়ু মিছিল বের করেন। মিছিলটি উপজেলা সদরের প্রধান প্রধান সড়কগুলো প্রদক্ষিণ শেষে বাসিয়া সেতুর দক্ষিণপাশে গিয়ে পথসভায় মিলিত হয়।

সভায় আলটিমেটাম দিয়ে বক্তরা বলেন, এমপি ইয়াহহিয়া চৌধুরী ২৪ ঘণ্টার ভেতরে নিঃস্বার্থে ক্ষমা না চাইলে আগামীতে কঠিন আন্দোলনের ডাক দেয়া হবে।

এ সময় সভায় বক্তব্য রাখেন শ্রমিক নেতা ময়না মিয়া ও হাবিবুর রহমান। এ ব্যাপারে এমপি ইয়াহহিয়া চৌধুরী থাপ্পড় মারার বিষয়টি স্বীকার করে বলেন, এই রাস্তা দিয়ে ৩ টনের অধিক মালামাল নিয়ে যানবাহন চলাচল আইনত দণ্ডনীয় অপরাধ, তাই আমি প্রতিবাদ করেছি।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

বড়লেখা উপজেলা কমপ্লেক্সের সম্প্রসারিত ভবন উদ্বোধন

বিয়ানীবাজারে দখলকৃত গোপাট উদ্ধার

বিয়ানীবাজারে শারদ উৎসব- আজ উদযাপন হচ্ছে মহাসপ্তমী

বিয়ানীবাজারে যুব জমিয়তের বৃক্ষরোপন কর্মসূচী পালিত

গোলাপগঞ্জে স্ত্রীর মামলায় স্বামী গ্রেপ্তার ।। থানায় খাবার নিয়ে এলেন

মহাষষ্ঠী পূজার মাধ্যমে বিয়ানীবাজারে শারদ উৎসবের শুরু

ঘোষণাঃ