২০শে মার্চ, ২০১৯ ইং | ৬ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ

বিএনপি’র শীর্ষ নেতা শমসের ম‌বিন চৌধুরী’র বিকল্পধারায় যোগদান

https://i2.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/10/mobin.jpg?resize=1200%2C630

খালেদা জিয়ার পররাষ্ট্র বিষয়ক উপদেষ্টা বিএন‌পির সাবেক ভাইস চেয়ারম্যান শমসের ম‌বিন চৌধুরী, সাবেক প্র‌তিমন্ত্রী গোলাম সারোয়ার মিলন এবং সাবেক মন্ত্রী (এরশাদ সরকার) নাজিম উদ্দিন অাল অাজাদ বিকল্পধারা বাংলাদেশে যোগ দিয়েছেন। বিশেষ করে শমসের মবিন চৌধুরীর বিকল্প ধারায় যোগদানের বিষয়টি রাজনৈতিক মহলে চমক হিসাবে দেখা দিয়েছে। কিছুদিন আগেও সিলেট-১ ও সিলেট-৬ আসনে বিএনপি’র সংসদ সদস্য প্রার্থী হিসাবে দরের নেতাকর্মী শমসের মবিন চৌধুরীকে আশা করেছিলেন। এখনো দেয়ালে লেখা সেসব দাবি জ্বলজ্বল করছে। এর মধ্যে বিকল্প ধারা বাংলাদেশে যোগ দিলেন তিনি।

শুক্রবার বিকেলে (২৬ অক্টোবর) বিকল্পধারার সভাপতি সাবেক রাষ্ট্রপতি ডা. এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরীর হাতে ফুল দিয়ে তার দলে যোগ দেন এ তিন রাজনৈতিক নেতা। এতে করে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আগে রাজনৈতিক দলগুলো সমীকরণ ও জোট-মহাজোট ও ঐকফ্রন্টে নতুন নতুন চমকের জন্ম হচ্ছে।

বিকল্প ধারায় আনুষ্ঠানিক যোগদানের পূর্বে বিকল্পধারার অঙ্গ সংগঠন বিকল্প যুবধারার বিশেষ কাউন্সিলে যোগ দেন এসব নেতারা। পরে বিকল্পধারার যুগ্ম মহাসচিব মাহী বি. চৌধুরী তাদের আমন্ত্রণ জানিয়ে মঞ্চে নিয়ে আসেন।

এ সময় সদ্য ২০ দলীয় জোট ত্যাগ করা বাংলাদেশ নাপের চেয়ারম্যান জেবেল রহমান গাণি ও মহাসচিব গোলাম মোস্তফা ভুঁইয়া, এনডিপি চেয়ারম্যান খন্দকার গোলাম মোর্ত্তুজা এবং ২০ দল ছেড়ে আসা লেবার পার্টির একাংশ মহাসচিব হামদুল্লাহ আল মেহেদীও উপস্থিত ছিলেন।

 

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

শামীমের ফেইসবুক স্ট্যাটাস নির্বাচনের নামে প্রহসনের রাজনীতি বন্ধ করুন

সিলেটে বেড়াতে এসে ট্রাক চাপায় সেনা কর্মকর্তার স্ত্রী-ছেলে নিহত

আতাউর রহমান খান'র বাড়িতে আবুল কাশেম পল্লব!

মুড়িয়ায় আওয়ামী লীগ নেতা আব্দুর রব এর ইন্তেকাল।। বিভিন্ন মহলের শোক

বিয়ানীবাজার উপজেলা নির্বাচন- জামানত বাজেয়াপ্ত হলো যাদের

ফলাফল ঘোষণা শেষে দক্ষিণ বিয়ানীবাজারে হাজারো মানুষের বিজয় উল্লাস

ঘোষণাঃ