১১ই ডিসেম্বর, ২০১৮ ইং | ২৭শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

ফিলিস্তিনের সাথে হেরে ফাইনালে খেলা হলো না বাংলাদেশের

https://i2.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/10/bng.jpg?resize=1200%2C630

আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচের জন্য কতটুকু উপযোগী কক্সবাজারের বীরশ্রেষ্ঠ রুহুল আমিন স্টেডিয়াম। প্রশ্নটা উঠতে পারে স্বাভাবিক ভাবেই। দুই সেমিফাইনালের দিনই মাঠ ছিল কাদায় ভর্তি। ফুটবলাররা নিজেদের সেরাটা দিতে পারেননি। এই সেরাটা দিতে না পারায় শারিরীক শক্তি প্রয়োগ করতে হয়েছে ম্যাচগুলোতে। আর এই শক্তি প্রয়োগেই ফিলিস্তিনের থেকে ঢের পিছিয়ে ছিল বাংলাদেশ।

যার কারণেই কিনা ডি-বক্সের মধ্যে বল নিয়ে প্রবেশ করেও পড়ে যেতে হয়েছে সুফিলকে। বারবার বাধা প্রাপ্ত হয়েছেন বিপলু-জীবনরা। ম্যাচের সবচেয়ে সহজ সুযোগই তো মিস করেছেন জীবন। ম্যাচের ২৩ মিনিটে নাবিব নেওয়াজ জীবন গোলকিপারকে পিছনে ফেলে এগিয়ে গিয়েও বল পাঠান জালের বাইরে। প্রথমার্ধে ১-০ গোলে পিছিয়ে পড়া বাংলাদেশ দল দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে আরো একটি গোল হজম করে বিদায় নেয় টুর্ণামেন্ট থেকে। ২০১৬ সালের পর আবারো সেমিফাইনালে স্বপ্নভঙ্গ হলো বাংলাদেশের।

বঙ্গবন্ধু গোল্ডকাপ আন্তর্জাতিক ফুটবল টুর্ণামেন্টের দ্বিতীয় সেমিফাইনালে মুখোমুখি হয়েছিল বাংলাদেশ ও ফিলিস্তিন। কক্সবাজারের বীরশ্রেষ্ঠ রুহুল আমিন স্টেডিয়ামে দুপুর ২টা ৩০ মিনিটে মাঠে নামে দল দুটি।

ম্যাচের মাত্র আট মিনিটে এগিয়ে যায় ফিলিস্তিন। ডানপ্রান্ত থেকে মুসা আল বাত্তার আড়াআড়ি পাসে আনমার্ক থাকা মোহাম্মদ বালাহ হেড করে গোল করেন। ডি-বক্সের ভিতরে বাংলাদেশের ডিফেন্ডারদের জটলার মধ্যে আনমার্ক থাকা বালাহ সুযোগ কাজে লাগান। এর আগে অবশ্যে ম্যাচের দুই ও তিন মিনিটে দুটি সুযোগ ছিল ফিলিস্তিনের। কিন্তু সুযোগ গুলো কাজে লাগেনি ডিফেন্স আর গোলকিপার রাণার কল্যাণে।

গোল হজম করে গুটিয়ে যায়নি বাংলাদেশ। পাল্টা আক্রমণে গোল আদায়ের চেষ্টা করে স্বাগতিক দল। প্রথমার্ধে একাধিক সুযোগ মিসের পর দ্বিতীয়ার্ধেও ছিল গোল করার সুযোগ। কিন্তু স্কোরিং ব্যর্থতা আবারো ডোবায় বাংলাদেশকে। ম্যাচের অন্তিম সময়ে ফিলিস্তিনকে এগিয়ে নেন সামিহ মারাবা।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

সিলেট-০৫ আসন।। কানাইঘাটে সেলিম উদ্দিন'র নির্বাচনী কার্যালয় উদ্বোধন

জকিগঞ্জে ইয়াবা রাখতে বাঁধা দেয়ায় কৃষককে পিটিয়ে আহত

সিলেট-০৫ আসন।। মাজার জিয়ারতের মধ্য দিয়ে নির্বাচনী প্রচারণা শুরু করলেন সেলিম

ওয়েস্ট ইন্ডিজকে ২৫৬ রানের লক্ষ্য ছুঁড়ে দিল বাংলাদেশ

বিরল রোগে আক্রান্ত বিয়ানীবাজারের যুবক রাশেদ সুস্থ হতে চায়।। সহযোগিতা কামনা

সিলেটের উন্নয়নে সততার সাথে কাজ করতে চাই: ড. মোমেন

ঘোষণাঃ