১০ই ডিসেম্বর, ২০১৮ ইং | ২৭শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

বিয়ানীবাজার পৌর মেয়র যখন ট্রাফিক পুলিশ!

https://i1.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/10/a-shukkur.jpg?resize=1200%2C630

বিয়ানীবাজার পৌরশহরের কলেজ রোডে চলছে সংস্কার কাজ। আজ সংস্কার কাজের কারণে সৃষ্টি হয় যানবাহনের তীব্র যানজট। রাস্তার আগে পিছে সবর্ত্র ছিল যানবাহনের সারি। তীব্র যানজটে আটকে বিপাকে পড়েছেন সাধারণ যাত্রীরা। এ দৃশ্য দেখে পৌর মেয়র নিজেই নেমে যান ট্রাফিক নিয়ন্ত্রণে।

আজ সোমবার সড়ক সংস্কার কাজ পরিদর্শনকালে বিয়ানীবাজার পৌরসভার মেয়র মোঃ আব্দুস শুকুরকে পৌরশহরের কলেজ রোডে ট্রাফিক পুলিশের ভূমিকায় দেখা যায়।

স্থানীয় ব্যবসায়ী ও পথচারীরা জানান, পৌর মেয়র আব্দুস শুকুরকে কলেজ রোডের যানজট নিরসনে বিরামহীনভাবে হাত নেড়ে ট্রাফিক নিয়ন্ত্রণ করছেন দেখা যায়। এসময় তাকে রিকশা, অটোরিকশা ও সিএনজিচালিত অটোরিকশাসহ সবধরনের গাড়ির চালকদেরকে কলেজ রোড ও টিএন্ডটি রোড দিয়ে শৃঙ্খলাবদ্ধ ভাবে যাওয়ার পরামর্শ দিতেও দেখা যায় গিয়েছে।

এদিকে, পৌর মেয়রকে ট্রাফিক পুলিশের ভূমিকায় দেখে অবাক হয়েছেন শহরবাসী। বেশিরভাগ মানুষই মেয়র মোঃ আব্দুস শুকুরের প্রশংসায় পঞ্চমুখ হয়ে উঠেন।

এ ব্যাপারে পৌর মেয়র মোঃ আব্দুস শুকুর বলেন- আজ সংস্কার কাজ পরিদর্শনে কলেজ রোডে গিয়েছিলাম। তখন দেখতে পাই সেখানে তীব্র যানজট লেগে আছে। এ রোডে কোন ট্রাফিক পুলিশ সদস্য না থাকায় এবং যানজটের কারণে সাধারণ মানুষের দুর্ভোগ দেখে নিজেই ট্রাফিক পুলিশের ভূমিকায় নেমে পড়ি।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

নির্বাচনী প্রচারণায় সুইজারল্যান্ড আ.লীগ

বিয়ানীবাজার নিউজ২৪’র বার্তা সম্পাদক-যুগান্তর প্রতিনিধি অসুস্থ স্বপনের শয্যা পাশে সাংবাদিক নেতৃবৃন্দ

গোলাপগঞ্জে নৌকার সমর্থনে শিক্ষার্থী সংলাপ

'আমার নেতাকর্মীদের ধরে নিয়ে যাচ্ছে পুলিশ'- সংবাদ সম্মেলনে বিএনপি-ঐক্যফ্রন্টের প্রার্থী

সিলেটে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ ওয়ানডে ম্যাচ।। মঙ্গলবার রাত থেকে মিলবে টিকেট

বিয়ানীবাজার ক্রিকেট লীগ- ঈগলস ক্লাব খাসাড়ীপাড়াকে হারালো ঘুঙ্গাদিয়া স্পোর্টিং ক্লাব

ঘোষণাঃ