২০শে মার্চ, ২০১৯ ইং | ৬ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ

বড়লেখায় চোলাই মদসহ আটক ৩

https://i2.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/10/cholai.jpg?resize=1200%2C630

বড়লেখা উপজেলায় পৃথক অভিযানে দেশীয় চোলাই মদসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। সোমবার (২২ অক্টোবর) রাত সোয়া ৯টার দিকে পৌর শহরের বেসরকারি সিটি স্কুল ও পানিদার এলাকায় পৃথক অভিযানে তাঁদের আটক করা হয়।

আটককৃতরা হচ্ছেন- শহরের দক্ষিণ পাখিয়ালা গ্রামের মতছিন আলীর ছেলে মনসুর আলী (৪০) ও একই গ্রামের মৃত মনোহর আলীর ছেলে তাজ উদ্দিন (৪২) এবং সদর ইউনিয়নের হিনাইনগর গ্রামের মৃত আব্দুল জলিলের ছেলে নুনু মিয়া (৪৮)। তাঁদের কাছ থেকে ১৮ লিটার দেশীয় চোলাই মদ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে পৃথক দুটি মামলা করেছে।

পুলিশ জানিয়েছে, সোমবার (২২ অক্টোবর) রাতে গোপন সংবাদের ভিত্তিতে বড়লেখা পৌর শহরের বেসরকারি সিটি স্কুল ও পানিদার এলাকায় পৃথক অভিযান চালানো হয়। এ সময় বেসরকারি সিটি স্কুলের সামনে থেকে মনসুর আলী ও তাজ উদ্দিনকে ১০ লিটার মদসহ আটক করা হয়। একই সময় পানিদার এলাকা থেকে নুনু মিয়াকে ৮ লিটার মদসহ আটক করা হয়। পৃথক এ অভিযানে অংশ নেন থানার উপপরিদর্শক (এসআই) অমিতাভ দাস তালুকদার ও ইয়াকুব হোসেন, সহকারী উপপরিদর্শক (এএসআই) সাইফুল আলম, কামাল হোসেন, পিযুষ দাস ও রাশেদুল হক রাশেদ।

এই ঘটনায় উপপরিদর্শক (এসআই) অমিতাভ দাস তালুকদার ও ইয়াকুব হোসেন বাদী হয়ে আটককৃত মতছিন আলী, তাজ উদ্দিন ও নুনু মিয়ার বিরুদ্ধে বড়লেখা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেছেন। মামলা নম্বর-১৩ ও ১৪, তারিখ-২৩/১০/২০১৮ইং।

বড়লেখা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইয়াছিনুল হক চোলাই মদসহ তিনজনকে আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা হয়েছে। আটককৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।’

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

শামীমের ফেইসবুক স্ট্যাটাস নির্বাচনের নামে প্রহসনের রাজনীতি বন্ধ করুন

সিলেটে বেড়াতে এসে ট্রাক চাপায় সেনা কর্মকর্তার স্ত্রী-ছেলে নিহত

আতাউর রহমান খান'র বাড়িতে আবুল কাশেম পল্লব!

মুড়িয়ায় আওয়ামী লীগ নেতা আব্দুর রব এর ইন্তেকাল।। বিভিন্ন মহলের শোক

বিয়ানীবাজার উপজেলা নির্বাচন- জামানত বাজেয়াপ্ত হলো যাদের

ফলাফল ঘোষণা শেষে দক্ষিণ বিয়ানীবাজারে হাজারো মানুষের বিজয় উল্লাস

ঘোষণাঃ