২৪শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং | ১২ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ

সিলেটে অভিষেক টেস্টের টিকেট পাওয়া যাবে শুক্রবার থেকে

https://i0.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/10/stadium.jpg?resize=1200%2C630

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে প্রথমবারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে টেস্ট ক্রিকেট ম্যাচ। স্টেডিয়াম উদ্বোধনের পাঁচ বছরের মাথায় অনুষ্ঠিত হতে যাচ্ছে প্রথম টেস্ট ম্যাচ। এর আগে একটি আন্তর্জাতিক টি-২০ ম্যাচ অনুষ্ঠিত হয়েছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল ও শ্রীলঙ্কা জাতীয় দলের মধ্যে।

এছাড়া বিপিএল, টি-২০ বিশ্বকাপ, যুব বিশ্বকাপের বাইরেও অনুষ্ঠিত হয়েছে ঘরোয়া ক্রিকেটের ম্যাচ। দেশের অষ্টম টেস্ট ভেন্যু হিসেবে আগামি ৩ নভেম্বর জিম্বাবুয়ে ও বাংলাদেশের মধ্যেকার টেস্ট সিরিজের প্রথম ম্যাচ দিয়ে শুরু হবে এই মাঠের টেস্ট ক্রিকেট যাত্রা।

এই ম্যাচের জন্য টিকেট মূল্য প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। সিলেট স্টেডিয়ামে অভিষেক টেস্টের টিকেট মূল্য ক্রয় ক্ষমতার মধ্যেই রেখেছেন আয়োজকরা। সর্বোচ্চ ৫০০ টাকায় মিলবে গ্র্যান্ড স্ট্যান্ডের টিকেট। ক্লাব হাউজের টিকেট মিলবে ২০০ টাকায়। এছাড়া ইষ্টার্ন গ্যালারি ৮০, ওয়েষ্টার্ণ গ্যালারি ও গ্রীণ গ্যালারির টিকেট মিলবে ৫০ টাকায়।

ইউক্যাশের মাধ্যমে টিকেট কিনতে পারবেন ক্রিকেট প্রেমিরা। এছাড়া ম্যাচের আগের দিন ও ম্যাচ চলাকালিন সময়ে প্রতিদিনের টিকেট প্রতিদিন ক্রয় করতে পারবেন দর্শকরা স্টেডিয়ামের বুথ থেকে। টেস্ট ম্যাচ শুরুর আগের দিন অর্থ্যাৎ ২ নভেম্বর শুক্রবার থেকে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের বুথে পাওয়া যাবে ম্যাচ টিকেট।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

বৈরাগীবাজারে সোনালী অতীত প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

বড়লেখায় পুলিশের হাতে আন্ত:জেলা চোরচক্রের ৮ সদস্য গ্রেফতার

ওসমানীনগরে লাখ টাকার ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করলেন মাহি উদ্দিন সেলিম

বিয়ানীবাজারের দেউলগ্রাম মহাপ্রভুর আখড়ায় লীলা সংকীর্ত্তন রবিবার

আগামী ৬ মে থেকে শুরু হচ্ছে মাহে রামাদ্বান

শুদ্ধসুরে জাতীয় সঙ্গীত- জেলার সেরা বিয়ানীবাজারের খলিল চৌধুরী আদর্শ বিদ্যানিকেতন

ঘোষণাঃ