২০শে জানুয়ারি, ২০১৯ ইং | ৮ই মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ

কাকডাকা ভোরে পরিচ্ছন্নতা কার্যক্রম পরিদর্শনে পৌর মেয়র!

https://i1.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/10/clean-work-by-shukur.jpg?resize=1200%2C630

চারদিকে মৃদু শীতল বাতাস বইছে। দিনের সূর্যের আলো তখনও ফুটেনি, সেই কাকডাকা ভোরে পৌরশহরের পরিষ্কার-পরিচ্ছন্নতা কাজ তদারকি করে নতুন চমক সৃষ্টি করেছেন বিয়ানীবাজার পৌরসভার মেয়র মোঃ আব্দুস শুকুর। তার এমন আন্তরিকতায় মুগ্ধ হয়েছেন পৌরবাসী।

জানা যায়, আজ শুক্রবার (২৬ অক্টোবর) ভোরবেলা মেয়র মোঃ আব্দুস শুকুর পৌরশহরের সুপাতলা, দক্ষিনবাজার, মোকাম রোড, নিউ মার্কেট গলি, কলেজ রোড, টিএন্ডটি ও পোস্ট অফিস রোড, উত্তরবাজার, নিমতলা ও খাসা এলাকায় পরিষ্কার-পরিচ্ছন্নতা কাজ পরিদর্শন করেন। রাতে পৌরসভার পরিচ্ছন্নতা কর্মীরা সঠিকভাবে তাদের দায়িত্ব পালন করছে কিনা তা সরেজমিনে দেখার জন্যে তিনি আজ ভোরে পরিদর্শনে বের হন। দায়িত্ব গ্রহণ করার পর থেকেই তিনি বিয়ানীবাজার পৌরশহরকে একটি পরিচ্ছন্ন আধুনিক মডেল শহরে রূপ দিতেই মূলত কাজ করে যাচ্ছেন।

এ ব্যাপারে পৌর মেয়র মোঃ আব্দুস শুকুর বলেন- ‘এ শহরটা আমার নিজের, এ শহরকে পরিচ্ছন্ন রাখার দায়িত্বও আমার। আর এজন্যই তো পৌরবাসী আমাকে নির্বাচিত করেছেন। তাই আজ ভোরে শহরের পরিচ্ছনতা কাজ ঠিকমতো হচ্ছে কিনা তা পরিদর্শনে বের হয়েছিলাম। দায়িত্ব পালনকালে কোনভাবে অবহেলা বা ফাঁকি দিলে পৌরসভার পরিচ্ছন্নতা কর্মী থেকে শুরু করে সংশ্লিষ্টদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। তিনি ব্যবসায়ীদের প্রতি আহবান জানিয়ে বলেন- ব্যবসায়িক কাজ শেষে রাতেই দোকান পরিষ্কার-পরিচ্ছন্ন করে ময়লা ফেলার নির্দিষ্ট স্থানে ময়লা ফেলতে হবে। যাতে রাতেই পরিচ্ছন্নতা কর্মীরা পৌরশহরকে পরিচ্ছন্ন রাখতে পারেন।

এসময় পৌরশহরের কোন দোকানদার দিনের বেলায় যাতে তার দোকানের সামনে ময়লা-আবর্জনা জড়ো করে না রাখেন সে আহবান জানিয়ে তিনি বিয়ানীবাজার পৌরসভাকে একটি পরিচ্ছন্ন আধুনিক মডেল পৌরসভা হিসেবে গড়ে তুলতে সকলের সহযোগিতা কামনা করেন।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

এবি মিডিয়া গ্রুপের সিইও-বিয়ানীবাজার নিউজ২৪’র প্রকাশক রিজু মোহাম্মদ কাল দেশে আসছেন

ভূমিমন্ত্রীর একান্ত সচিব হলেন গোলাপগঞ্জের সন্তান হাফিজুর রহমান

বিয়ানীবাজারে লাউঝারী সমাজ কল্যাণ কেন্দ্র'র উদ্যোগে প্রবাসী সংবর্ধনা ও বর্ষপূর্তি অনুষ্ঠান সম্পন্ন

বিয়ানীবাজার সমাজ কল্যাণ সমিতি ফ্রান্স'র উদ্যোগে আলিম ও হান্নানকে আর্থিক অনুদান প্রদান

সিলেটে আলোচনায় তিন চৌধুরী।। সুবিধাবাদীরা মুহিত ছেড়ে মোমেনের পাশে

অবশেষে বিমানবন্দরে বিদায় বেলা সকলকেই কাছে পেলেন মুহিত!

ঘোষণাঃ