১১ই ডিসেম্বর, ২০১৮ ইং | ২৭শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

অস্থায়ী মাছ ও সবজি বাজার উচ্ছেদ- বিয়ানীবাজারবাসীর সাথে পৌরসভার মতবিনিময় ।। মৎস্য ব্যবসায়ীদের ফিরে আসার আহবান

https://i0.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/10/bbbbbbbbb.jpg?resize=1200%2C630

বিয়ানীবাজার পৌরশহরে দীর্ঘদিন তিন বছর থেকে প্রধান সড়কের থাকা অস্থায়ী মাছ ও সবজি বাজার উচ্ছেদ এবং পৌর কিচেন মার্কেটের নির্ধারীত জায়গা নিয়ে জটিলতা ও বাস্তব চিত্র ধরতে মতবিনিময় করেছেন বিয়ানীবাজার পৌরসভা। আজ বৃহস্পতিবার উপজেলা সভাকক্ষে বিয়ানীবাজারবাসীর সাথে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

পৌর মেয়র আব্দুস শুকুরের সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন বিয়ানীবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী আরিফুর রহমান, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল হাসিব মনিয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রোকশানা বেগম লিমা ও মুফতি শিব্বির আহমদ, জেলা পরিষদের সদস্য নজরুল হোসেন, কুড়ারবাজার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলকাছ উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের গবেষণা সম্পাদক ছালেহ আহমদ বাবুল, শেওলা ইউনিয়নের চেয়ারম্যান জহুর উদ্দিন, মাথিউরা ইউনিয়ন চেয়ারম্যান সিহাব উদ্দি, লাওতা ইউনিয়ন চেয়ারম্যান গৌছ উদ্দিন, কুড়ারবাজার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল কাইয়ুম, বৈরাগীবাজার উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি আখতারুজ্জামান আজব আলী, বৈরাগীবাজার ব্যবসায়ী সমিতির সাবেক সভাপতি আজির উদ্দিন, যুক্তরাজ্য প্রবাসী রউফুল ইসলাম, এডভোকেট আব্দুল মোমিত স্বপন, সাবেক ফুটবলার তুতিউর রহমান তোতাসহ জনপ্রতিনিধি, বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, ব্যবসায়ী প্রতিনিধিরা।

উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান খান বলেন, আলোচনায় সব সমস্যার সমাধান সম্ভব। মাছ বাজার থেকে আমাদের যে সকল ভাইয়েরা বিমুখ হয়ে অন্য জায়গা গিয়ে নতুন বাজার করেছেন- আমাদের আহবান থাকবে তারা যেন ফিরে আসেন। পৌরসভা থেকে সর্বোচ্চ সহযোগিতা ও সুযোগ- সুবিধা আমরা আদায় করে দেব। তিনি বলেন, মুরব্বিরা এ বিষয়ে আলোচনা করার অনুরোধ করছি। আপনারা যেখানে গিয়ে আমাদের ভাইদের সাথে আলোচনা করার কথা বলবেন আমরা সেখানেই যেতে প্রস্তুত।

পৌরসভার মেয়র আব্দুস শুকুর বলেন, পৌর কিচেন মার্কেটে সবজি ব্যবসায়ীরা ব্যবসা করছেন। আপনারা বাজারের অবস্থা দেখেন কোথায় কোন অস্থায়ী বিক্রেতা নেই। আপনাদের কথা দিচ্ছি বাজারের কোথাও কেউ অস্থায়ীভাবে সবজি ও মাছ বিক্রি করতে পারবে না। কিচেন মার্কেটের মাছ ও সবজি ব্যবসায়ীদের সর্বোচ্চ সুবিধা দিতে আমি প্রস্তুত। তিনি বলেন, একটি পরিচ্ছন্ন পৌরশহর উপহার দিতে আপনাদের সহযোগিতায় বাজারকে পরিচ্ছন্ন রাখবো এ অঙ্গিকার করছি। যার কারণে বাজারের কোথাও কেউ অস্থায়ীভাবে মাছ ও সবজি বিক্রি করতে পারবে না। তিনি, মৎস্য ব্যবসায়ীদের পৌর কিচেন মার্কেটের ফিরে আসার অনুরোধ জানিয়ে মুরব্বিদের সনহযোগিতা কামনা করেন।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে লাঙল প্রতীকে ভোট দিন- কানাইঘাটে গণসংযোগকালে সেলিম

সিলেট-০৫ আসন।। কানাইঘাটে সেলিম উদ্দিন'র নির্বাচনী কার্যালয় উদ্বোধন

জকিগঞ্জে ইয়াবা রাখতে বাঁধা দেয়ায় কৃষককে পিটিয়ে আহত

সিলেট-০৫ আসন।। মাজার জিয়ারতের মধ্য দিয়ে নির্বাচনী প্রচারণা শুরু করলেন সেলিম

ওয়েস্ট ইন্ডিজকে ২৫৬ রানের লক্ষ্য ছুঁড়ে দিল বাংলাদেশ

বিরল রোগে আক্রান্ত বিয়ানীবাজারের যুবক রাশেদ সুস্থ হতে চায়।। সহযোগিতা কামনা

ঘোষণাঃ