২২শে এপ্রিল, ২০১৯ ইং | ৯ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

মৌলভীবাজার জেলার শ্রেষ্ঠ জুড়ীর ইউএনও অসীম চন্দ্র বণিক

https://i0.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/09/uno.jpg?resize=1200%2C630

মৌলভীবাজার জেলার শ্রেষ্ঠ ইউএনও হয়েছেন জড়ী উপজেলার ইউএনও অসীম চন্দ্র বণিক। প্রাথমিক শিক্ষার প্রসার এবং চা বাগানের প্রাথমিক বিদ্যালয়গুলোতে শিক্ষার পরিবেশ ফিরিয়ে আনতে ভূমিকা রাখায় তাকে সেরা ইউএনও ঘোষনা করেন জেলা প্রশাসক।

অসীম চন্দ্র বণিক বিয়ানীবাজার উপজেলার সহকারি কমিশনার (ভূমি) হিসাবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেছেন। তিনি ভূমি অফিসের রেকর্ড রুমকে ডিজিটাল রেকর্ক রুমে উন্নীত করেন। পদোন্নতি পেয়ে জুড়ী উপজেলার ইউএনও হিসাবে যোগদান করেন। যোগদানের পরই সরকারি জমি অবৈধ দখলমুক্ত করা, প্রাথমিক শিক্ষার প্রসার ঘটানো এবং চা বাগানের প্রাথমিক শিক্ষার পরিবেশ ফিরিয়ে আনতে বিভিন্ন উদ্যোগ গ্রহণ করেন।

প্রাথমিক শিক্ষার প্রসার এবং অনগ্রসর চা শ্রমিক পরিবারের সন্তানদের বিদ্যালয় মূখী করে শিক্ষার প্রসার ঘটানোয় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখায় তাকে জেলা শ্রেষ্ঠ ইউএনও ঘোষণা করে জেলা প্রশাসন।

আগামীতে তিনি বিভাগ সেরা হওয়ার প্রতিযোগিতায় অংশ নেবেন।

জুড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএওন) অসীম চন্দ্র বণিক বলেন, দায়িত্ববোধ থেকেই কাজ করে যাচ্ছি। প্রাথমিক শিক্ষার প্রসারে নিজের অবস্থান থেকে গুরুত্ব দিচ্ছি। বিশেষ করে অনগ্রসর চা শ্রমিক পরিবারের শিক্ষার আলো ছড়িয়ে দিতে আমার এ প্রচেষ্ঠা অব্যাহত থাকবে।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

সিলেট এসে পৌছেছেন সাংসদ নাহিদ

শ্রীলংকায় বোমা হামলা- সিলেটসহ দেশজুড়ে সতর্কাবস্থা

হাজী তাহির আলী ফাউন্ডেশন'র ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম অসুস্থ- দোয়া কামনা

বিদ্যুতের ভেলকিবাজিতে অতিষ্ঠ বিয়ানীবাজারবাসী

বিয়ানীবাজার পৌর মেয়রের নামে ভূয়া ফেসবুক আইডি

ইফতা বিভাগে উচ্চতর ডিগ্রী পরীক্ষা দিলেন বিয়ানীবাজারের দুই ছাত্র জমিয়ত নেতা

ঘোষণাঃ