১৫ই জুলাই, ২০১৯ ইং | ১লা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

বড়লেখায় যুবলীগ নেতার বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার, থানায় জিডি

https://i1.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/09/barlekha-new.jpg?resize=1200%2C630

বড়লেখা পৌর যুবলীগের সাধারণ সম্পাদক নোমান আহমদকে জড়িয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি আইডি থেকে মিথ্যা অপপ্রচার করা হচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় যুবলীগ নেতা নোমান শনিবার রাতে বড়লেখা থানায় একটি সাধারণ ডায়েরি (নম্বর-৭২৯) করেছেন।

জিডি সূত্রে জানা গেছে, শনিবার (১৫ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টা ৪৫ মিনিটের দিকে Ashuk Ahmed নামের অজ্ঞাতনামা এক ব্যক্তি বড়লেখা পৌর যুবলীগের সাধারণ সম্পাদক নোমান আহমদকে জড়িয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি পোস্ট দেয়।

ওই পোস্টে অনেকে বাজে ধরনের মন্তব্য করেছেন। এছাড়া ওই আইডি থেকে ভবিষ্যতে তাঁর নামে আরও বাজে ধরনের পোস্ট করা হতে পারে বলেও যুবলীগ নেতা নোমান আশঙ্কা প্রকাশ করেছেন।

এদিকে খোঁজ নিয়ে জানা গেছে, গত ১৩ সেপ্টেম্বর বৃহস্পতিবার রাতে সিলেটের আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের সক্রিয় ৫ সদস্যকে আটক করে শাহপরান থানা-পুলিশ। এরমধ্যে সিলেটের জকিগঞ্জ উপজেলার আটগ্রামের বর্তমানে পশ্চিম কাজলশাহ সোনার বাংলা ৯৬ নং বাসার কালা মিয়ার ছেলে রুমান (২৭) নামে এক মোটরসাইকেল চোরকে আটক করা হয়। অথচ ফেসবুকে Ashuk Ahmed নামের অজ্ঞাতনামা এক ব্যক্তি মৌলভীবাজারের বড়লেখা পৌর যুবলীগের সাধারণ সম্পাদক নোমান আহমদের নাম উল্লেখ করে পোস্টটি দেন।

এ বিষয়ে বড়লেখা পৌর যুবলীগের সাধারণ সম্পাদক নোমান আহমদ বলেন, ‘কোনো একটি চক্র আমাকে রাজনৈতিকভাবে হেয় করার হীন উদ্দেশ্যে ফেসবুকে আইডি দিয়ে আমার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার করাচ্ছে। বিষয়টি দুঃখজনক। আমি থানায় জিডি করেছি। প্রকৃত ঘটনাটি উদ্ঘাটনের জন্য পুলিশের প্রশাসনের প্রতি জোর দাবি জানাচ্ছি।’

বড়লেখা থানার উপপরিদর্শক (এসআই) অমিতাভ দাস তালুকদার জিডির বিষয়টি নিশ্চিত করে শনিবার রাত সাড়ে ১০টায় বলেন, ‘প্রযুক্তির সাহায্যে ওই আইডি ব্যবহারকারীকে শনাক্তের চেষ্টা চলছে।’

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

বিয়ানীবাজার সরকারি কলেজের সাবেক ভিপি সরওয়ার আহমদকে মোল্লাপুর ফ্রেন্ডস সোসাইটির সংবর্ধনা প্রদান

বিয়ানীবাজার উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদককে স্মরণে দোয়া মাহফিল-শোকসভা

যুক্তরাষ্ট্রের মিশিগানে বিয়ানীবাজারের প্রবাসী তরুণদের আনন্দ ভ্রমণ

বিশ্বকাপের সেরা খেলোয়াড় সাকিব- ক্রিকইনফো ।। পুরস্কার ঘোষণা

কেউ হারেনি তবু চ্যাম্পিয়ন ইংল্যান্ড

এক থ্রো’তেই বিশ্বকাপ শেষ নিউজিল্যান্ডের, কাঁদলেন গাপটিল

ঘোষণাঃ