১৫ই জুলাই, ২০১৯ ইং | ১লা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

বিয়ানীবাজারে কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার

https://i2.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/09/souisate.jpg?resize=1200%2C630

বিয়ানীবাজার উপজেলার লাউতা ইউনিয়নের বাহাদুরপুর এলাকা থেকে পুলিশ এক কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে। মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে পুলিশ লাশ উদ্ধার করে।

পুলিশ জানায়, লাউতা ইউনিয়নের বাহাদুরপুর এলাকার বাউরাটুল উচা বাড়ির আপ্তাব আলীর কিশোরী কন্যা নীলিমা আক্তার (১৫) প্রতিবেশির খোলা ঘরে গলায় ফাঁস দেয়। এ খবর পেয়ে রাত সাড়ে ১১ টায় ঘটনাস্থলে গিয়ে ঝুলন্ত অবস্থায় পুলিশ লাশ উদ্ধার করে। লাশের গলায় শাড়ির দিয়ে পেছানো ছিল। লাশটি প্রতিবেশি ফয়জুল ইসলামের খোলা ঘরের তীরে সাথে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। তবে কি কারণে কিশোরী আত্মহত্যা করেছে তা জানতে পারেনি পুলিশ।

জানা যায়, রাত ৮টার পর থেকে কিশোরী ঘর থেকে বেরিয়ে যায়। দীর্ঘক্ষণ তার কোন খোঁজ না পেয়ে আশপাশে স্বজনরা খোঁজতে থাকেন। এক পর্যায়ে প্রতিবেশি ফয়জুল ইসলামের খোলা ঘরে তার লাশ ঝুলতে দেখে স্বজনরা পুলিশে খবর দেন।

বিয়ানীবাজার থানার এসআই মহসিন বলেন, লাশের সুরত হাল সম্পন্ন কেরে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানি হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে আত্মহত্যা মনে হচ্ছে। তবে ময়না তদন্তের প্রতিবেদন আসার পর জানা যাবে হত্যা না আত্মহত্যা।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

বিয়ানীবাজার সরকারি কলেজের সাবেক ভিপি সরওয়ার আহমদকে মোল্লাপুর ফ্রেন্ডস সোসাইটির সংবর্ধনা প্রদান

বিয়ানীবাজার উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদককে স্মরণে দোয়া মাহফিল-শোকসভা

যুক্তরাষ্ট্রের মিশিগানে বিয়ানীবাজারের প্রবাসী তরুণদের আনন্দ ভ্রমণ

বিশ্বকাপের সেরা খেলোয়াড় সাকিব- ক্রিকইনফো ।। পুরস্কার ঘোষণা

কেউ হারেনি তবু চ্যাম্পিয়ন ইংল্যান্ড

এক থ্রো’তেই বিশ্বকাপ শেষ নিউজিল্যান্ডের, কাঁদলেন গাপটিল

ঘোষণাঃ