১৫ই জুলাই, ২০১৯ ইং | ১লা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ

https://i0.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/09/can-1.jpg?resize=1200%2C630

বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের আয়োজনে দিনব্যাপী বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান করা হয়েছে। আজ বুধবার সকালে হাসপাতাল প্রাঙ্গনে হাসপাতালের ট্রাস্টি ও ফান্ডরাইজিং ডাইরেক্টর যুক্তরাজ্য প্রবাসী আলহাজ্ব মোঃ আব্দুস সফিক’র আর্থিক সহযোগিতায় বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ ক্যাম্প পরিচালনা করা হয়।

বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ কার্যক্রম উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন বিয়ানীবাজার উপজেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান খান।

হাসপাতালের ট্রাস্টি ও ফান্ডরাইজিং ডাইরেক্টর মোঃ আব্দুস সফিক’র সভাপতিত্বে এবং বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের এসপিসি মোঃ ওলিউর রহমানের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন বিয়ানিবাজার পৌরসভার মেয়র মোঃ আব্দুস শুকুর, বিয়ানিবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের উপদেষ্টা  মোঃ বুরহান উদ্দিন, বিয়ানিবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ট্রাস্টি মোঃ লুৎফুর রহমান, যুক্তরাষ্ট্র প্রবাসী ও যুবনেতা মোঃ আব্দুল কুদ্দুস টিটু প্রমুখ।

বিয়ানিবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের মেডিকেল ডাইরেক্টর লে, কর্নেল (অব) ডাঃ রোকন উদ্দিন’র সার্বিক তত্ত্বাবধানে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করেন ডাঃ সাইফুল ইসলাম ভূঁইয়া, ডাঃ ফাহিমা শিরিন, ডাঃ নিলুফা ইয়াসমিন,
ডাঃ আব্দুস সালাম মুক্তা, ডাঃ এফতেখার আহমেদ।

দিন ব্যাপী এ চিকিৎসা ক্যাম্পে প্রায় এক হাজার মানুষকে সকল ধরনের চিকিৎসা সেবা প্রদান ও ঔষধ বিতরণ করা হয়। এছাড়া বিনামূল্যে ডাক্তারি পরামর্শের পাশাপাশি আগত সেবা প্রার্থীদের ডায়াবেটিস, হেপাটাইটিস বি (জণ্ডিস) ও ব্লাড গ্রোপিং পরীক্ষা- নিরীক্ষা করা হয়।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

বিয়ানীবাজার সরকারি কলেজের সাবেক ভিপি সরওয়ার আহমদকে মোল্লাপুর ফ্রেন্ডস সোসাইটির সংবর্ধনা প্রদান

বিয়ানীবাজার উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদককে স্মরণে দোয়া মাহফিল-শোকসভা

যুক্তরাষ্ট্রের মিশিগানে বিয়ানীবাজারের প্রবাসী তরুণদের আনন্দ ভ্রমণ

বিশ্বকাপের সেরা খেলোয়াড় সাকিব- ক্রিকইনফো ।। পুরস্কার ঘোষণা

কেউ হারেনি তবু চ্যাম্পিয়ন ইংল্যান্ড

এক থ্রো’তেই বিশ্বকাপ শেষ নিউজিল্যান্ডের, কাঁদলেন গাপটিল

ঘোষণাঃ