১৮ই নভেম্বর, ২০১৮ ইং | ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

হাফিজ আব্দুস শহীদের মৃত্যুতে সিলেট গণদাবি পরিষদ যুক্তরাষ্ট্রের শোক প্রকাশ

https://i2.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/09/22-1.jpg?resize=1080%2C630

কুড়ারবাজার ইউনিয়নের উত্তর আকাখাজানা গ্রামের সর্বজন শ্রদ্ধেয় প্রবীণ মুরব্বি, বিশিষ্ট শিক্ষানুরাগী হাফিজ আব্দুস শহিদ সাহেবের শুক্রবার ভোর ৬টায় বার্ধক্যজনিত কারণে তিনি নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন)। হাফিজ আব্দুস শহিদ মৃত্যুকালে তিনি ছেলে, মেয়ে, নাতি-নাতনীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

গত (শুক্রবার) দুপুর ২.৩০ মিনিটের সময় উত্তর আকাখাজানা দাখিল মাদ্রাসা মাঠে মরহেুমের নাজামে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

এদিকে কুড়ারবাজার ইউনিয়নের প্রবীণ মুরব্বি হাফিজ আব্দুস শহিদ’র মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন কুড়ারবাজার কৃতি সন্তান যুক্তরাষ্ট্রস্থ বিয়ানীবাজার সমিতির সাবেক সভাপতি ও বৃহত্তর সিলেট গণদাবী পরিষদ যুক্তরাষ্ট্রের বর্তমান সভাপতি এবং এবি মিডিয়া গ্রুপের পরিচাল আজিমুর রহমান বুরহান।

এক শোক বার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন, ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান তিনি। আজিমুর রহমান বুরহান বলেন মরহুম হাফিজ আব্দুস শহীদ ছিলেন এই এলাকার অভিভাবক যার হাত ধরে এলাকায় প্রতিষ্ঠিত এবং পরিচালিত হয়েছে শিক্ষা প্রতিষ্ঠান সহ বিভিন্ন রকমের উন্নয়ন কর্মকান্ড। তার মৃত্যুতে আমরা যেমন একজন অভিবাবক হারালাম তেমনি একজন শিক্ষানুরাগী কে হারালো এই অঞ্চল।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

বড়লেখায় সড়ক দূর্ঘটনায় আহত হয়ে সমাপনী পরীক্ষা অংশ নিতে পারেনি ঋতু দে

বিয়ানীবাজারে নবগঠিত চারখাই ইউনিয়ন ছাত্রদলের আহ্বায়ক কমিটির একসঙ্গে ১৩ জনের পদত্যাগ

সিলেট-০৬ আসনে মনোনয়ন চান সাবেক ৭ ছাত্রনেতা

সিলেটে একাধিক আসনে থাকবে না বড় দলের প্রার্থী।। সিলেট-০৬ আসনও আলোচনায়

আছিরগঞ্জ বাজারে ছাত্রলীগ-স্বেচ্ছাসেবক লীগের বিক্ষোভ মিছিল

বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এলাকা থেকে মোটরসাইকেল চুরি

ঘোষণাঃ