২১শে নভেম্বর, ২০১৮ ইং | ৭ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

বড়লেখার সেই রেজাউল সেরা বিদ্যুৎ কর্মচারী নির্বাচিত

https://i1.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2018/09/number-1-pbd-man.jpg?resize=1200%2C630

বিদ্যুৎ ও জ্বালানি সপ্তাহ-২০১৮ উপলক্ষে সেরা বিদ্যুৎ কর্মচারী নির্বাচিত হয়েছেন মো. রেজাউল করীম। রেজাউল করীম মৌলভীবাজার পল্লী বিদ্যুৎ সমিতির বড়লেখা আঞ্চলিক কার্যালয়ে কর্মরত লাইনম্যান গ্রেড-১। ঢাকায় আন্তর্জাতিক কনভেনশন সিটি বসুন্ধরায় এক অনুষ্ঠানে অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত এমপি তাঁর হাতে সেরা বিদ্যুৎ কর্মচারীর পুরস্কারের ক্রেস্ট ও সনদপত্র তুলে দেন।

পল্লী বিদ্যুৎ সমিতি বড়লেখা কার্যালয় সূত্রে জানা গেছে, মৌলভীবাজার পল্লী বিদ্যুৎ সমিতির বড়লেখা আঞ্চলিক কার্যালয়ের লাইনম্যান (গ্রেড-১) মো. রেজাউল করীম বড়লেখা উপজেলার দক্ষিণ শাহবাজপুর ইউনিয়নের মোহাম্মদ নগর গ্রামের মাটির ঘরের বাসিন্দা আব্দুর নূর ও পিয়ারা বেগমের ঘরে নিজ খরচে বিদ্যুতের সংযোগ প্রদান করেন। এই দরিদ্র দম্পতি অন্যের সাহায্য-সহযোগিতা নিয়ে সংসার চালান। দরিদ্র এই দম্পতির পক্ষে ঘরে বিদ্যুৎ সংযোগ নেওয়ার সুযোগ ছিল না।

রেজাউল করীম তাঁদের বিদ্যুৎ নিতে না পারার আক্ষেপ শুনে নিজের খরচে তাঁদের ঘরে বিদ্যুৎ সংযোগ প্রদানের ব্যবস্থা করেন। গত ১৩ জুন বিদ্যুৎ সংযোগ প্রদান করা হয়। এ নিয়ে বিভিন্ন সংবাদপত্রে সংবাদ প্রকাশিত হয়। ওই সংবাদটি প্রকাশ হওয়ার পর থেকে বিদ্যুৎ বিভাগে ব্যাপক আলোড়ন সৃষ্টি হয়।

মো. রেজাউল করীম মঙ্গলবার জানান, দরিদ্র দম্পতির ঘরে বিদ্যুৎ লাগিয়ে দেওয়ার খবরটি গণমাধ্যমে প্রকাশের কারণে তিনি সেরা বিদ্যুৎ কর্মচারী নির্বাচিত হতে পেরেছেন। সেজন্য তিনি গণমাধ্যমকর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

বিয়ানীবাজারনিউজ২৪-এ সংবাদ প্রকাশে টনক নড়েছে প্রশাসনের।। বিয়ানীবাজার-চন্দরপুর সড়কের ক্ষতিগ্রস্থ অংশ সংস্কারের নির্দেশ

সিলেট ০৬- কে পাচ্ছেন ধানের শীষ

জকিগঞ্জ মুক্ত দিবস- আজও মেলেনি দেশের প্রথম মুক্তাঞ্চলের স্বীকৃতি

গোলাপগঞ্জে ছাত্রশিবিরের সভাপতি গ্রেফতার

বাস ধর্মঘট প্রত্যাহার বিয়ানীবাজার-ঢাকা বাস চলাচল শুরু

সিলেটে মীলাদুন্নবী (সা.) উপলক্ষ্যে তালামীযে ইসলামিয়া'র র‌্যালি

ঘোষণাঃ