২১শে নভেম্বর, ২০১৮ ইং | ৭ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

বিয়ানীবাজার হঠাৎ বিদ্যুৎহীন- পল্লীবিদ্যুৎ বলছে ৩৩ কেবি লাইনে ‘ফল্ট’

https://i1.wp.com/beanibazarnews24.com/wp-content/uploads/2017/07/polly.png?resize=720%2C400

বিয়ানীবাজার পৌরশহরসহ উপজেলার অর্ধেক অঞ্চল দুপুরের পর থেকে বিদ্যুৎহীন রয়েছে। হঠাৎ বিদ্যুৎ চলে যাওয়ার পর কয়েক ঘন্টা স্থায়ী হওয়ায় ভুতড়ে পরিবেশের সৃষ্টি হয়েছে। বিয়ানীবাজার পল্লীবিদ্যুতের দায়িত্বশীলরা জানিয়েছেন ৩৩ কেবি লাইনে ‘ফল্ট’ দেখা যায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ হয়ে যায়।

আজ বুধবার সাড়ে ৩টার পর থেকে বিদ্যুৎ সরবরাহ হঠাৎ বন্ধ হয়ে পড়ে। এ সময় আবহাওয়া কিছুটা খারপ ছিল। বৃষ্টি ও হালকা বাতাস চলায় সাধারণে ধারণা ছিল অল্প সময় পর বিদ্যুৎ সরবরাহ পুনরায় স্বচল হবে। কিন্তু দুই ঘন্টার বেশি সময় পেরিয়ে গেলেও বিদ্যুৎ সরবরাহ স্বচল হয়নি। হঠাৎ বিদ্যুৎ সরবরাহ বন্ধ হওয়ায় পৌরশহরসহ আশপাশ এলাকায় ভুতুড়ে পরিবেশ বিরাজ করছে। অফিস পাড়া দেখা দিয়েছে স্থবিরতা।

বিয়ানীবাজার পল্লীবিদ্যুৎ অফিস সূত্রে জানা যায়, ৩৩ কেবি সরবরাহ লাইনের সুনামপুর-সুপাতলা অংশের কোথায় ‘ফল্ট’ করেছে। বিদ্যুৎ কর্মীরা ‘ফল্ট’ সনাক্ত করতে কাজ করছেন।

স্থানীয় পল্লীবিদ্যুতের ডিজিএম অভিলাশ চন্দ্র পাল বলেন, ৩৩ কেবিতে ‘ফল্ট’ দেখা দেয়া হুট করে বিদ্যুৎ সরবরাহ বন্ধ হয়ে যায়। সুনামপুর-সুপাতলা অংশের কোথায় এ সমস্যা দেখা দিয়েছে। আমরা চেষ্টা করছি দ্রুত সময়ের মধ্যে সমস্যা চিহ্নিত করে পুনরায় সরবরাহ স্বাভাবিক করতে।

 

A+ A-
Print Friendly, PDF & Email

সর্বশেষ সংবাদ

বিয়ানীবাজারনিউজ২৪-এ সংবাদ প্রকাশে টনক নড়েছে প্রশাসনের।। বিয়ানীবাজার-চন্দরপুর সড়কের ক্ষতিগ্রস্থ অংশ সংস্কারের নির্দেশ

সিলেট ০৬- কে পাচ্ছেন ধানের শীষ

জকিগঞ্জ মুক্ত দিবস- আজও মেলেনি দেশের প্রথম মুক্তাঞ্চলের স্বীকৃতি

গোলাপগঞ্জে ছাত্রশিবিরের সভাপতি গ্রেফতার

বাস ধর্মঘট প্রত্যাহার বিয়ানীবাজার-ঢাকা বাস চলাচল শুরু

সিলেটে মীলাদুন্নবী (সা.) উপলক্ষ্যে তালামীযে ইসলামিয়া'র র‌্যালি

ঘোষণাঃ